পরকিয়ায় বাধা দেয়ায় স্বামীকে রশি বেঁধে নির্যাতন

ভিডিও ভাইরালের পর স্ত্রী-পুত্র আটক

সাতকানিয়া প্রতিনিধি | বুধবার , ৮ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৫৫ পূর্বাহ্ণ

পরকিয়ায় বাধা দেয়ায় স্ত্রী-পুত্র ও কন্যার মারধরে গুরতর আহত হয়েছেন আবুল হোসেন প্রকাশ আবু ভান্ডারী (৪৫) নামে এক কৃষক। গত সোমবার রাত ৩টার দিকে সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের মাইঙ্গ্যাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গভীর রাতে রশি দিয়ে বেধে পেটানোর সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি নজরে আসে সাতকানিয়া থানা পুলিশের। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযুক্ত স্ত্রী ও সন্তানকে আটকও করেছে সাতকানিয়া থানা পুলিশ। এ ব্যাপারে আবুল হোসেন বাদি হয়ে স্ত্রী শাহিন আকতার, পুত্র খাইরুল এনাম, কন্যা ফাতেমা ইয়াছমিন ও স্ত্রীর সাথে পরকিয়ায় লিপ্ত আবদুল কাদেরকে আসামি করে সাতকানিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, ধর্মপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আলমগীর চৌধুরী বাড়ির মৃত ছাবের আহমদের পুত্র আব্দুল কাদেরের সাথে পরকিয়ায় লিপ্ত তার স্ত্রী শাহিন আক্তার (৩৮)। নিজ ঘরে বেশ কয়েকবার তাদের আপত্তিজনক অবস্থায়ও দেখেছেন তিনি। এ নিয়ে স্ত্রী শাহিন আক্তারকে বার বার বলার পরেও সংশোধন না হওয়ায় আবু ভান্ডারি স্থানীয় শঙ্খনদীতে ঝাপিয়ে পড়ে আত্মহত্যারও প্রচেষ্টা চালান। এদিকে গত ২৫ আগস্ট তার স্ত্রী শাহিন আকতার বাপের বাড়িতে বেড়াতে যায় এবং তাকেও যেতে বলে। তিনি ঐদিন শ্বশুরবাড়িতে যাওয়ার পর তাকে বেধম মারধর করে এবং ঘটনাটি কাউকে না বলার জন্য অলিখিত স্টাম্পে জোরপূর্বক সই নেয়।
সর্বশেষ গত ৬ সেপ্টেম্বর রাত ৩টার দিকে ৪নং বিবাদী পুনরায় আবুল হোসেনের ঘরে এসে তার স্ত্রীর সাথে কথাবার্তা বলছিল। ঘটনাটি টের পেয়ে আবুল হোসেন গভীর রাতে তার বাড়িতে আসার কারণ জানতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে রশি দিয়ে আবুল হোসেনের হাত, পা বেঁধে লাঠিসোটা দিয়ে বেধম মারধর করে টেনে হিছড়ে রাস্তায় নিয়ে আসে। এসময় স্ত্রীর সাথে যোগ দেয় তার পুত্র খাইরুল এনাম (২০) ও মেয়ে ফাতেমা ইয়াছমিন (১৮)। এসময় তার আত্মচিৎকারে পার্শ্ববর্তী উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ ডালুসহ এলাকাবাসী এগিয়ে এসে আবুল হোসেনকে উদ্ধার করে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ছড়িয়ে পড়ে।
সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, এক লোককে গভীর রাতে পেটানোর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশের পক্ষ থেকে খবরাখবর নেওয়া হয়। বিষয়টি সর্ম্পকে বিস্তারিত জানতে স্ত্রী-সন্তানকে থানায় আনা হয়।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধসম্পত্তি সরকারি, আয় ‘বেসরকারি’!