পদ প্রত্যাশীরা ঢাকায়, প্রথম দিন বায়োডাটা জমা দিলেন ১৮ জন

মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন ২০-৩০ মে’র মধ্যে

আজাদী প্রতিবেদন | রবিবার , ৩ এপ্রিল, ২০২২ at ৫:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে আগ্রহীদের কেন্দ্র থেকে বায়োডাটা চাওয়ার পর তিন ইউনিটের পদ প্রত্যাশীরা এখন ঢাকায় কেন্দ্রীয় দপ্তরে বায়োডাটা নিয়ে ভিড় করছেন। ২ এপ্রিল থেকে ৫ এপ্রিল যুবলীগের কেন্দ্রীয় দপ্তরে নিজেদের বায়োডাটা (শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক পদ) জমা দেয়ার জন্য কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। কেন্দ্রীয় নির্দেশনা অনুয়ায়ী গতকাল প্রথম দিনে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা থেকে সভাপতি-সাধারণ সম্পাদক হওয়ার জন্য ১৮ জন বায়োডাটা জমা দিয়েছেন বলে জানা গেছে। প্রসঙ্গত, সম্মেলন হবে ২০ থেকে ৩০ মে’র মধ্যে যেকোনো দিন।
শুধুমাত্র মহানগর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে চান ৩০ জনের উপরে। দক্ষিণ জেলা যুবলীগেও সভাপতি-সাধারণ সম্পাদক হওয়ার প্রত্যাশী অনেক। উত্তর জেলা যুবলীগেও পদপ্রত্যাশী সাবেক ছাত্রনেতাদের তৎপরতা দেখা যাচ্ছে।
এদিকে গত ১ এপ্রিল মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুসহ যুগ্ম আহ্বায়কগণ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সঙ্গে দেখা করেছেন। এ সময় তিনি বলেছেন, ঈদের পর ২০ মে থেকে ৩০ মের মধ্যে যেকোনো দিন সম্মেলনের তারিখ ঘোষণা করবেন। ওই তারিখে সম্মেলনের জন্য প্রস্তুতি নিতে বলেছেন বলে আজাদীকে জানিয়েছেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন।

পূর্ববর্তী নিবন্ধবাউন্ডারি দেওয়াল ধস, বৃদ্ধাসহ আহত ৫
পরবর্তী নিবন্ধএভাবে কাঁচামালের দাম লাগামহীন হলে অস্তিত্ব বিপন্ন হবে