পতেঙ্গা ঘুরতে যাওয়ার বিষয়ে ঝগড়া, সমাধান করতে গিয়ে খুন

আজাদী অনলাইন | রবিবার , ২০ ডিসেম্বর, ২০২০ at ৮:২৪ অপরাহ্ণ

পতেঙ্গা ঘুরতে যাওয়ার বিষয়ে কথা কাটাকাটির পর আলাপ করে বিরোধ মেটাতে গিয়ে গতকাল শনিবার (১৯ ডিসেম্বর) গাড়িচালকক আনোয়ার খুন হন বলে জানা গেছে।
নগরীর পাহাড়তলী থানাধীন সাগরিকা এলাকায় ছুরিকাঘাতে গাড়িচালক আনোয়ার খুনের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করার পর তাদের আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তা জানা যায়। বাংলানিউজ
আজ রবিবার (২০ ডিসেম্বর) সকালে নগরীর কোতোয়ালী থানাধীন রেল স্টেশন ও পাহাড়তলী থানাধীন আবদু পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার দুইজন হলো আকাশ (২০) ও মিঠুন (১৭)। তারা নিহত আনোয়ারের সঙ্গে একই প্রতিষ্ঠানে কর্মরত বলে জানিয়েছে পুলিশ।
পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, “গাড়িচালক আনোয়ার খুনের সঙ্গে জড়িত দুইজনকে কোতোয়ালী থানাধীন রেল স্টেশন ও পাহাড়তলী থানাধীন আবদু পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।”
রবিবার বিকালে গ্রেফতার দুইজনকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ।
ওসি হাসান ইমাম বলেন, “জবানবন্দিতে তারা জানিয়েছেন, ১৬ ডিসেম্বর আনোয়ারসহ তারা পতেঙ্গা ঘুরতে যাওয়ার বিষয় নিয়ে ঝগড়া হয়। সেখানে বেড়াতে যেতে জনপ্রতি ২০০ টাকা করে চাঁদা তোলার বিষয়টি নিয়ে আনোয়ারের সঙ্গে কথা কাটাকাটি হয়। শনিবার (১৯ ডিসেম্বর) রাতে বিষয়টি সমাধানের জন্য রনি, আকাশ, মিঠুনসহ অন্যদের সঙ্গে আলাপ করার চেষ্টা করে আনোয়ার। সেখানে এক পর্যায়ে আনোয়ারকে ছুরিকাঘাত করা হয়। শনিবার রাতে পাহাড়তলী থানাধীন সাগরিকা এলাকায় ছুরিকাঘাতে খুন হন গাড়িচালক আনোয়ার।”

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে দুই বস্তায় আড়াই লাখ পিস ইয়াবা উদ্ধার
পরবর্তী নিবন্ধদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার দৃঢ় শপথ