পটিয়া পল্লী বিদ্যুৎ অফিসে অগ্নিকাণ্ড

পটিয়া প্রতিনিধি | সোমবার , ২৩ মে, ২০২২ at ১০:৩৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ পটিয়া (সদর দপ্তর) এ অগ্নিকান্ডে বেশ কিছু মালামাল পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুন থেকে অফিসের আসবাবপত্র ও মূল্যবান কাগজপত্র পুড়ে যায়। আগুনের খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

জানা গেছে, পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা অফিস শেষ করে ফেরার পথে হঠাৎ বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন চোখে পড়ে। আগুন হঠাৎ ছড়িয়ে পড়ে অফিসের আসবাবপত্র ও মূল্যবান কাগজপত্র পুড়ে ছাই হয়। আগুন নেভাতে ফায়ার সার্ভিস কর্মীদের সাথে সহযোগিতা করেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আবু বক্কর ছিদ্দিকী ও পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি আলমগীর খালেদ।

তিনি জানিয়েছেন, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সভায় যোগদান শেষে ফেরার পথে হঠাৎ আগুন দেখে ফায়ার কর্মীদের সঙ্গে আগুন নেভাতে সহযোগিতার হাত বাড়ায়।

এ বিষয়ে পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইদুর রহমান জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ৯৩০ মিটারের কর্ণফুলীর প্রশস্ততা এখন ৪১০ মিটার
পরবর্তী নিবন্ধদক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনের ভেন্যু পরিদর্শনে হুইপ সামশুল হক