পটিয়ায় হাসপাতালে দুই নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৫ জানুয়ারি, ২০২৩ at ৫:৫৫ পূর্বাহ্ণ

পটিয়ায় তুচ্ছ ঘটনায় মারামারির পর চিকিৎসা নিতে যাওয়া যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতাকে হাসপাতালে ঢুকে ফের প্রকাশ্যে রাম দা ও কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনায় পাঁচজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহত যুবলীগ নেতা আমান উল্লাহ শিমুলের বড় ভাই ও পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল্লাহ পলাশ বাদী হয়ে গতকাল শনিবার সকালে এ মামলা দায়ের করেন। পুলিশ গতকাল বেলা ১১টায় পটিয়া রেলওয়ে স্টেশন থেকে এনামুল হক ফরহাদ নামের একজনকে গ্রেপ্তার করে। সে পৌরসভার পশ্চিম গোবিন্দার খিল জাইদুল হকের পুত্র ও মামলার এজাহারভুক্ত আসামি।

মামলায় আসামিরা হলো, পটিয়া পৌরসভার সুচক্রদন্ডী এলাকার মৃত খোকন চৌধুরীর ছেলে জুলু প্রকাশ জুইল্যা (৩৫), উপজেলার কেলিশহর এলাকার জাগির হোসেনের ছেলে জুবাইদ (২০), পশ্চিম গোবিন্দার খিল জাইদুল হকের পুত্র এনামুল হক ফরহাদ (২০), পৌরসভার বাহুলী গ্রামের আবু তাহেরের পুত্র মো. সাইমন প্রকাশ ব্যানেট সাইমন (২৪), পৌরসদরের তালতলা চৌকি এলাকার আবদুর রশিদের পুত্র মো. আজাদ (২৬)।

উল্লেখ্য, গত শুক্রবার রাত সাড়ে ৮টায় পটিয়া পৌরসদরের কামাল বাজার এলাকায় মোটর সাইকেল ও সিএনজি অটোরিকশার সাথে ধাক্কা লাগাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এতে আহত ছাত্রলীগ নেতা রুবেলকে পটিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে সেখানে আবারও রাম দা ও কিরিচ দিয়ে প্রকাশ্যে জুলু ও জুবাইদের নেতৃতে হামলা চালায় মামলার অন্য আসামিরা। এ সময় তারা যুবলীগ নেতা আমান উল্লাহ শিমুলকেও কুপিয়ে জখম করে। আহত দুইজনকে পটিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, পটিয়া হাসপাতালে দুইজনকে কুপিয়ে জখম করার ঘটনায় পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার এক আসামিকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় শত বছরের পুরনো মন্দিরে দুর্ধর্ষ চুরি
পরবর্তী নিবন্ধঢাকাকে হারিয়ে ঘুরে দাঁড়াল চট্টগ্রাম