পটিয়ায় সিভিল সার্জনসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

কমিউনিটি ক্লিনিকের কমিটি নিয়ে দ্বন্দ্ব

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২২ সেপ্টেম্বর, ২০২০ at ১১:৩৩ পূর্বাহ্ণ

পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের হযরত শাহ জাফর আউলিয়া (রহ:) কমিউনিটি ক্লিনিকের কমিটি নিয়ে দ্বন্দ্বের কারণে সিভিল সার্জনসহ ১৮ জনের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের হয়েছে। গত ১২ আগস্ট নুরুল হোসেন খাঁনকে সভাপতি করে কমিটি করা হয়। এর ১৩ দিন পর ২৬ আগস্ট জসিমুল আনোয়ার খাঁনকে সভাপতি করে আরেকটি কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিকে ভুয়া, যোগসাজসী ও অকার্যকর ঘোষণার রায় চেয়ে প্রথম কমিটির সভাপতি নুরুল হোসেন খাঁনসহ ৮জন গত রবিবার পটিয়া যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে এই মামলাটি করেন।
মামলায় বিবাদী করা হয়, ক্লিনিকের নতুন কমিটির সভাপতি জসিমুল আনোয়ার খান, সহ-সভাপতি মীর জাকের আহমদ, ইউপি সদস্য নাজিম উদ্দিন, মহিলা মেম্বার রত্মা চৌধুরী, সদস্য জামাল উদ্দিন খান, এসএম রহিম, সুজিতা সিকদার, বিধান কুমার দেব, ক্ষিতীশ রঞ্জন বড়ুয়া, আবদুর রউফ, মুন্নি নন্দী, মিতা দে, কো-অপ্ট সদস্য ছলিম উল্লাহ খান, শেখ মোজাম্মেল হক এবং মোকাবিলা বিবাদী পটিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাবেদ, চট্টগ্রাম সিভিল সার্জন ডা: শেখ ফজলে রাব্বি, চট্টগ্রামের জেলা প্রশাসক ও কমিউনিটি ক্লিনিকের সদস্য সচিব ইয়াছমিন আরা বেগম।
চট্টগ্রাম জেলা জজ আদালতের আইনজীবী পুলিন রঞ্জন দাশ জানিয়েছেন, ঘোষণামূলক প্রতিকার চেয়ে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ২০৩। যাদেরকে বিবাদী করা হয়েছে তারা পরবর্তী তারিখে আদালতে হাজির হয়ে জবাব দিবেন।

পূর্ববর্তী নিবন্ধ১৬ লাখ টাকা দিয়ে হাতি কিনে স্ত্রীর স্বপ্ন পূরণ করলেন কৃষক
পরবর্তী নিবন্ধনতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে হবে