পটিয়ায় রাতের আঁধারে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

৮টি যানবাহন ভাঙচুর, আহত ৫

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ১ এপ্রিল, ২০২২ at ৫:৫৯ পূর্বাহ্ণ

পটিয়ায় রাতের আঁধারে একদল কিশোর গ্যাং তাণ্ডব চালিয়ে একটি নোহাসহ ৮টি সিএনজি চালিত টেক্সি ভাংচুর এবং ৫ সিএনজি চালককে মারধর করেছে। এসময় তারা নগদ সাড়ে ১৪ হাজার টাকা, ৫টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। ঘটনার সময় কিশোর গ্যাং সদস্যরা কিরিচ, লোহার রড, কাঠের বাটামসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ব্যবহার করে বলে ক্ষতিগ্রস্ত সিএনজি চালকরা দাবি করেন। গত বুধবার রাত ১১টায় পটিয়া-কেলিশহর সড়কের পৌরসদরের ফল্যাতলী এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত সিএনজি চালকরা হলেন শাহেদুল ইসলাম (৩০), জাহাঙ্গীর আলম (৪০), রুবেল সর্দার (৩০), মোহাম্মদ আমীন (৩৫) ও মোহাম্মদ হিরু (৩৪)। তাদের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মোহাম্মদ সোহেল (২৭) নামে অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করে।
এ ঘটনায় ওইদিন রাতেই সিএনজি অটোরিক্সা চালক মো. আমিন বাদী হয়ে গোবিন্দারখিল এলাকার ইমরান হোসেন রাসু, মো. হোসেন, সাজ্জাদ হোসেন, মিরাজ, সোলায়মান, মো. সোহেল, মো. রবিন ও মো. আরিফের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, মোহাম্মদ আমিন নামের এক চালক বুধবার রাত ৯টার দিকে কেলিশহর থেকে যাত্রী নিয়ে পটিয়া সদরে আসার সময় হামলার শিকার হয়। এ সময় পৌরসভার ফইল্ল্যাতলী এলাকায় আসামিরা সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে একের পর এক গাড়ি ভাঙচুর ও চালকদের মাধধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় তাদের চিৎকারে আশপাশ থেকে লোকজন এগিয়ে এসেও তাদের বেপরোয়া তাণ্ডব থামাতে পারেনি।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, কতিপয় উচ্ছৃক্সখল যুবক গোবিন্দারখিল ফইল্লাতলী এলাকায় কয়েকটি গাড়ি ভেঙে দিয়ে চলে যায়। পরে অভিযান চালিয়ে মোহাম্মদ সোহেল নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তী নিবন্ধএ বছর হজযাত্রার সুযোগ মিলতে পারে : ধর্ম প্রতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধচবিতে পিএইচপির অর্থায়নে দৃষ্টিনন্দন মসজিদ উদ্বোধন