পটিয়ায় মুদি দোকানের ৩ লাখ টাকার তেল লুট

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৭ এপ্রিল, ২০২২ at ১০:০৮ পূর্বাহ্ণ

পটিয়ায় একটি মুদি দোকানের ড্রাম ভর্তি ৩ লাখ টাকার ভোজ্য তেল লুট করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কুসুমপুরা ইউনিয়নের শান্তির হাট বাজারের এ এফ ট্রেডিং নামের এ মুদির দোকান থেকে গতকাল মঙ্গলবার ভোরে পিকআপ ভর্তি করে এসব তেল নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় দোকানের মালিক মো. ফারুক হোসেন বাদি হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। জানা যায়, রমজান উপলক্ষে বেচাবিক্রির ব্যস্ততার কারণে দোকানের বাইরে ৮টি ড্রাম ভর্তি ৩ লাখ টাকা দামের সয়াবিন তেল রাখা হয়। মঙ্গলবার ভোরে একটি চক্র কৌশলে পিকআপ ভর্তি করে তেলসহ ড্রামগুলো লুট করে নিয়ে যায়।

দোকান মালিক ফারুক হোসেন জানান, প্রতিদিনের মত ড্রাম ভর্তি তেলগুলো দোকানের শার্টারের পাশে রেখে রাত ১টায় দোকান বন্ধ করে বাসায় চলে যান তিনি। সকাল বেলা দোকান খুলতে এসে দেখা যায় ড্রাম ভর্তি তেলগুলো নেই। অন্য একটি দোকনের সিসিটিভি ফুটেজে দেখা যায়, পিকআপ ভর্তি করে তেলগুলো নিয়ে যাওয়া হচ্ছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। সকাল সাড়ে ৬টায় সবার অগোচরে পিকআপ ভর্তি করে তেলগুলো চুরি করে নিয়ে যাওয়া হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধদেশে কেউ গৃহহীন থাকবে না
পরবর্তী নিবন্ধআমিরাতে সড়ক দুর্ঘটনায় বোয়ালখালীর একজনসহ দুই বাংলাদেশি নিহত