পটিয়ায় মাদ্রাসা থেকে ছাত্রের মরদেহ উদ্ধার

মৃত্যু নিয়ে রহস্য

পটিয়া প্রতিনিধি | সোমবার , ১৪ মার্চ, ২০২২ at ৫:৪৭ পূর্বাহ্ণ

মো. সাঈদ আলম (২৫) নামে পটিয়ার আল জামেয়া আল ইসলামী মাদ্রাসার এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি কক্সবাজার জেলা সদরের আলী আকবরের পুত্র। শনিবার রাত সাড়ে ১২টার দিকে মাদ্রাসার একটি ভবন থেকে পড়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। এ সময় অন্য ছাত্ররা মুমূর্ষু অবস্থায় পটিয়া স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে থানা পুলিশ ময়না তদন্তের জন্য তার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা বলছেন, সাঈদ আলম বহুতল ভবনের চারতলা থেকে পড়েছেন। তবে ভবনে রেলিং থাকার পরও কীভাবে তিনি রেলিংয়ের বাইরে পড়ে যান এবং মৃত্যু হয় তা নিয়ে রহস্য দেখা দিয়েছে। এ বিষয়ে জানতে মাদ্রাসার সহকারী পরিচালক ওবায়দুল্লাহ হামজাকে ফোন দেয়া হলে তিনি মাদ্রাসার বাইরে আছেন বলে কল কেটে দেন।
জানা গেছে, পটিয়ার কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিস বিভাগের শেষ বর্ষের ছাত্র সাঈদ শনিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে হাদিস বিভাগের একটি ভবন থেকে রহস্যজনকভাবে তিনি নিচে পড়ে যান। এ সময় শব্দ হলে ছাত্র ও শিক্ষকরা ছুটে আসেন। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। বহুতল ভবন থেকে তিনি কীভাবে পড়েছেন তা পুলিশ কিংবা মাদ্রাসা কর্তৃপক্ষ নিশ্চিত করে জানাতে পারেনি।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ তার মরদেহের সুরতহাল দেখে মর্গে প্রেরণ করে। কীভাবে পড়েছে তা এখনো জানা যায়নি।

পূর্ববর্তী নিবন্ধফেল থেকে পাস ২৭, নতুন জিপিএ-৫ পেল ৬ জন
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে ৫ লাখ ৩৫ হাজার মানুষ পাবে টিসিবির পণ্য