পটিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার হত্যার অভিযোগ

স্বামী ও শাশুড়ি পলাতক

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৫ সেপ্টেম্বর, ২০২০ at ৬:৪৫ পূর্বাহ্ণ

পটিয়ায় অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন গ্রামে টুম্পা আকতার (২২) নামের এ গৃহবধূকে শ্বশুর বাড়ির লোকজন গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর স্বামী ওয়াসিম ও শাশুড়ি পালিয়ে যায়। গৃহবধূর পরিবারের লোকজনের দাবি শ্বশুর বাড়ির লোকজন তাকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা চালাচ্ছে। ওই গৃহবধূ প্রায় ৮ মাসের অন্তঃসত্ত্বা বলে দাবি করেন তারা। গৃহবধূ টুম্পা আকতার (২২) উপজেলার হরিণখাইন গ্রামের নুরুজ্জামান সওদাগরের পুত্র মোহাম্মদ ওয়াসিমের স্ত্রী। গতকাল বৃহস্পতিবার সকালে পটিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
টুম্পার দুলা ভাই মো. আজিজুল হকের অভিযোগ, টুম্পাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার স্বামী ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। মাদক সেবন ও ব্যবসায় বাধা দেয়ায় তাকে খুন করা হয়েছে।
পুলিশ জানায়, ওই সংসারে পারিবারিক কলহ চলে আসছিল। রান্না ঘরে গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।
স্থানীয় ইউপি মেম্বার জাহাঙ্গীর আলম জানান, এটি হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত নয়।
পটিয়া থানার এসআই হিরু বিকাশ জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। তবে টুম্পার বাপের বাড়ির লোকজনের দাবি পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই হত্যা না আত্মহত্যা তা স্পট করা যাবে।

পূর্ববর্তী নিবন্ধআউটার স্টেডিয়াম এলাকা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
পরবর্তী নিবন্ধপটিয়ায় কাউন্সিলরের মতবিনিময় সভায় ম্যাজিস্ট্রেটের হানা