নির্মিত হচ্ছে সাদেক সাব্বিরের নাটক ‘ডলফিন মোড়’

| শনিবার , ২৩ অক্টোবর, ২০২১ at ৯:০৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের তরুণ নাট্যনির্মাতা সাদেক সাব্বিরের রচনা, চিত্রনাট্য ও পরিচালনায় উত্তরবঙ্গের হতদরিদ্র পরিবারের কক্সবাজার ভ্রমণের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ডলফিন মোড়’। যার প্রধান চরিত্রে অভিনয় করেছেন সজল ও সারিকা। নাটকটির দৃশ্যায়ন হয়েছে কক্সবাজারের ডলফিন মোড়, কলাতলি বিচসহ বিভিন্ন স্পটে। সরদার রোকনের তত্ত্বাবধানে এতে বিভিন্ন চরিত্রে আরো অভিয়ন করেছেন আমিন আযাদ, জিদান সরকার, আমাইয়া নুর ও সুস্মিতা।
নাটকটির নির্মাতা সাদেক সাব্বির বলেন, পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের ডলফিনে মোড়ে বাস থেকে নামা থেকে শুরু করে আবার কক্সবাজার থেকে পুনরায় ফিরে যাবার আগে সজল ও সারিকা দম্পতির জীবনে ঘটে যাওয়া নানা ঘটনাবহুল ঘটনা নিয়ে সাজানো হয়েছে নাটক ডলফিন মোড়।
সাদেক সাব্বির আরো বলেন, এটি একটি কক্সবাজারের গল্প। কাল্পনিক গল্প হলে হয়তো মিলে যাবে মানুষের জীবনের সাথে পাশাপাশি মানুষকে ঠিক যেভাবে আনন্দ দিবে সে ভাবেই ভাবিয়ে তুলবে আর সবশেষে কেড়ে নিবে দর্শকের চোখের পানি। এই নাটকে সজল সারিকার পাশাপাশি দারুণ অভিনয় দক্ষতা দেখিয়েছে বাকি শিল্পীরা। নাটকটির সম্পাদনার কাজ চলমান রয়েছে। কাজ শেষ হলে শীঘ্রই বেসরকারি একটি টেলিভিশনে তা প্রকাশিত হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনায়কের গুলিতে নিহত সিনেমাটোগ্রাফার
পরবর্তী নিবন্ধকায়েস চৌধুরীর খুঁজে নিও