নির্বাচনী ব্যবস্থাকে সরকার ধ্বংস করে দিয়েছে

মহানগর বিএনপির প্রস্তুতি সভায় শাহাদাত

| বৃহস্পতিবার , ৫ নভেম্বর, ২০২০ at ৫:৫৪ পূর্বাহ্ণ

মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থাকে এই সরকার ধ্বংস করে দিয়েছে। নির্বাচন একটি উৎসব। কিন্তু আমাদের দেশে তা নেই। ভোট মানে মামলা-হামলা, নির্যাতন, ব্যালট লুট, খুন, অপহরণ ও গুম। দেশ একদলীয় সরকারের পথে হাঁটছে। গণতান্ত্রিক পন্থায় জনগণ ভোট দিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবে। তিনি গতকাল বুধবার দলীয় কার্যালয় নাসিমন ভবনে ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
প্রস্তুতি সভায় আগামী ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিকাল ৩ টায় ষোলশহরস্থ বিপ্লব উদ্যানে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংসগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য তিনি আহবান জানান।
বক্তব্য দেন, কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান। নাজিমুর রহমান, মোহাম্মদ আলী, হারুন জামান, শফিকুর রহমান স্বপন, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম সাইফুল আলম, শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন, জাহাঙ্গীর আলম দুলাল, আনোয়ার হোসন লিপু, শেখ নুরউল্লাহ বাহার, ফাতেমা বাদশা, মনোয়ারা বেগম মনি, জিয়া উদ্দিন খালেদ চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় ওয়ারেন্টভুক্ত তিন আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধদুধের মূল্য নির্ধারণে আল্টিমেটাম