নিখোঁজের দুদিন পর শ্রমিকের মরদেহ উদ্ধার

রাজস্থলীতে সীমান্ত সড়ক

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ২৪ মে, ২০২৪ at ৬:৫০ পূর্বাহ্ণ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সীমান্ত সড়কের পাশ থেকে মো. হেলাল উদ্দিন (৪৭) নামে এক সড়ক শ্রমিক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে মিতিঙ্গাছড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে রাজস্থলী থানা পুলিশ।

জানা গেছে, হেলাল উদ্দিন রাঙামাটির লংগদু উপজেলার ইসলামপুর এলাকার কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসান উল্লাহর ছেলে। তিনি সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন।

মৃত ব্যক্তির স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার হেলাল উদ্দিন অসুস্থতার কারণে কর্মস্থল থেকে রাজস্থলীতে ফেরার পথে নিখোঁজ হন। এ ঘটনার দুইদিনেও তার কোনো হদিস না পেয়ে বুধবার রাজস্থলী থানায় সাধারণ ডায়েরি করেন হেলালের স্ত্রী। এরপর বৃহস্পতিবার সকালে স্বজনেরা সীমান্ত সড়ক এলাকায় তাকে খুঁজতে গিয়ে হেলালের মরদেহ পাশে দেখতে পান। পরে বিকেল সাড়ে ৩টার দিকে সীমান্ত সড়ক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, সীমান্ত সড়কের পাশ থেকে হেলাল উদ্দিন নামে রাঙামাটির লংগদুর এক বাসিন্দার লাশ উদ্ধার করা হয়েছে। হেলাল সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। এ ঘটনায় মৃত ব্যক্তির স্ত্রী বুধবার থানায় জিডিও করেছিলেন। বৃহস্পতিবার লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর রহস্য উদঘাটন হবে।

পূর্ববর্তী নিবন্ধকাল একুশে পদকপ্রাপ্ত রফিক আহামদের নাগরিক সংবর্ধনা
পরবর্তী নিবন্ধক্বণন’র ‘আজ কেবলি নজরুল’ শীর্ষক অনুষ্ঠান