নানীর কোল থেকে যেভাবে শিশুটিকে নিয়ে গেল প্রতারক

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৪০ পূর্বাহ্ণ

ট্রেনে করে নানীর সঙ্গে লাকসাম থেকে চট্টগ্রামে খালার বাসায় বেড়াতে আসছিলো তিন বছরের শিশু জেমি। ট্রেনের মধ্যে নানীর সাথে পরিচয় হয় অজ্ঞাত এক ব্যক্তির। অজ্ঞাত লোকটি কথা বলার একপর্যায়ে তার বাড়ি কুমিল্লা জেলার লাকসাম বলে জানায়। চট্টগ্রাম রেলস্টেশনে নামার পর নানী-নাতনির গন্তব্য (বন্দর থানার কলসীদিঘীর পাড়) যেখানে সেখানেই তার বাসা জানিয়ে একসঙ্গে যাওয়ার প্রস্তাব দেয় অজ্ঞাত ওই লোক। পরে ৬ নং বাসে করে ফ্রি-পোর্ট নেমে নানী শিশু জেমিকে নিয়ে হাঁটতে শুরু করে। এক পর্যায়ে অজ্ঞাত ওই ব্যক্তিটি শিশু জেমিকে নানীর কাছ থেকে নিয়ে তার কোলে নেন। কিছুদূর হাঁটার পর নানী পিছনে তাকালে শিশু জেমিসহ ওই ব্যক্তিকে আর দেখতে পাননি। বন্দর থানাধীন কলসীদিঘী রোডস্থ ওয়াশীল চৌধুরীপাড়া নতুন রাস্তার মোড় থেকে অজ্ঞাত লোকটি জেমিকে কৌশলে অপহরণ করে নিয়ে যায় বলে জানান অপহরণের শিকার জেমির বাবা মো. জুয়েল।
গত ২২ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। তবে অপহরণের ৫ দিন পার হয়ে গেলেও এখনো উদ্ধার করা যায়নি শিশুটিকে। শনাক্ত করা যায়নি অজ্ঞাত ওই প্রতারক লোকটিকেও। গত বৃহস্পতিবার ১১টা ৩০ মিনিটের ট্রেনে লাকসাম থেকে চট্টগ্রাম বন্দর থানার কলসীদিঘীর পাড়ে যেতে তার নানীর সাথে রওনা হন জেমি। যাত্রা পথেই অজ্ঞাত প্রতারক ওই ব্যক্তির সাথে পরিচয় হয়েছিল। এ ঘটনায় অপহরণের শিকার জেমির বাবা মো. জুয়েল বন্দর থানায় মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান বলেন, আমরা পুরো এলাকার সিসিটিভি ফুটেজে দেখেছি। ওই শিশুটিকে কোলে করে দিয়ে গেছে। আমরা শিশুটিকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করছি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ২৪ ঘণ্টায় আরও ২৬ জন ডেঙ্গু আক্রান্ত
পরবর্তী নিবন্ধফেসবুক ম্যাসেঞ্জারে প্রেম পরে ব্ল্যাকমেইল