নবীপ্রেমের পরিচয় মিলে সুন্নাতে নববী ও আদর্শের পূর্ণ অনুসরণে

মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিলে বক্তারা

| শনিবার , ২৯ অক্টোবর, ২০২২ at ১০:৫১ পূর্বাহ্ণ

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ’র উদ্যোগে বায়েজিদস্থ আরেফিন নগরে মাসব্যাপী পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) পালন উপলক্ষে গতকাল শুক্রবার বাদে মাগরিব হতে মসজিদে গাউছুল আজম মুনিরী (রা.) প্রাঙ্গণে ১৪তম এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়।

অধ্যাপক ড. জালাল আহমেদের সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর ও মাওলানা মোহাম্মদ রকিব উদ্দীন। মাহফিলে বক্তারা বলেন, গাউছুল আজম (রা.)’র প্রতিষ্ঠিত কাগতিয়া দরবার যুব সমাজকে নবীজীর আদর্শে জীবন গঠনের দিকে ধাবিত করছে। শুধু মুখের দাবিতে আশিকে রাসূল হওয়া যায় না। নবীপ্রেমের পরিচয় মিলে সুন্নাতে নববী ও আদর্শের পূর্ণ অনুসরণে।

এতে আরও উপস্থিত ছিলেন মুহাম্মদ ফারুক, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন খান, মুহাম্মদ মহসিন, আবদুল সালাম, মুহাম্মদ ইদ্রিস, মুহাম্মদ মালেক, মাওলানা মুহাম্মদ জমির উদ্দিন, তছলিম উদ্দিন বকুল, মুহাম্মদ ওমর ফারুক প্রমুখ। মাহফিলের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ আল আমিন।

নাতে রাসুল ও কছিদা পড়েন আরাফাত আহমেদ নোহান, মুহাম্মদ আলী ছৈয়দ শাওয়াল, মাওলানা মুহাম্মদ কামাল উদ্দিন, মুহাম্মদ জুনায়েদ, মুহাম্মদ শহীদুল ইসলাম সামি। মাহফিল পরিচালনা করেন মাহমুদুর রহমান সাকিব। মিলাদ ও কিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ গ্রেপ্তার ৭
পরবর্তী নিবন্ধস্বেচ্ছাসেবক লীগের রান্না করা খাবার বিতরণ