নতুন পরিচয়ে নিশো-মেহজাবীন

| শুক্রবার , ২৪ মার্চ, ২০২৩ at ৭:০০ পূর্বাহ্ণ

কয়েকবছর ধরেই নাটকওয়েব সিরিজের একের পর এক নিজেদের ভাঙছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তাদের অভিনয় বরাবরই মুগ্ধ করছে দর্শকদের। বর্তমানে নিজের নিয়মিত কাজের পাশাপাশি আসন্ন ঈদের কাজ নিয়ে ব্যস্ত আছেন মেহজাবীন। অন্যদিকে ক্যারিয়ারের প্রথম সিনেমার শুটিং নিয়ে সুনামগঞ্জ থেকে চট্টগ্রাম ছুটে চলছেন নিশো। এরই মাঝে নিজেদের নামের পাশে আরও একটি নতুন পরিচয় যুক্ত করলেন তারা। মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশএর ব্র্যান্ড এনডোর্সার হলেন মেহজাবীন চৌধুরী ও আফরান নিশো।

সমপ্রতি বিকাশের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে চুক্তি স্বাক্ষর করেন জনপ্রিয় দুই তারকা। এ সময় উপস্থিত ছিলেন বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলীসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। জানা গেছে, ব্র্যান্ড এনডোর্সার হিসেবে সাধারণ মানুষের কাছে বিকাশের সেবাগুলো সম্পর্কে সচেতনতা বাড়ানো এবং প্রতিষ্ঠানটির মূল্যবোধের প্রসারে নানা ধরনের প্রচারণামূলক কার্যক্রমে অংশ নেবেন তারা।

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, প্রতিনিয়ত নতুন নতুন সেবার মাধ্যমে মানুষের ডিজিটাল লাইফস্টাইলের অংশ হয়ে উঠেছে প্রতিষ্ঠানটি। তাদের সেবাগুলো ব্যবহারে তরুণ প্রজন্মসহ সকলকে আরও উৎসাহিত করে ক্যাশলেস স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে পারার সুযোগ আমার জন্য সম্মানের।

পূর্ববর্তী নিবন্ধপ্রথমবার একসঙ্গে বাংলার দুই দেবী!
পরবর্তী নিবন্ধশাকিব খানের মামলায় প্রযোজক রহমত উল্লাহর নামে সমন