নগরীতে গাঁজা বি‌ক্রি করার সময় আটক ২ যুবক

| বুধবার , ২২ মে, ২০২৪ at ২:৩৪ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে গাঁজা বি‌ক্রি করার সময় ১২ কেজি গাঁজাসহ মোঃ ফারুক হোসেন (২২) ও মোঃ জাকির খান (২২) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব ৭।

বুধবার (২২ মে) র‌্যাব সূত্রে নি‌শ্চিত করা হয়, নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য মাদক কারবারি অবস্থান করছে এমন গোপন সংবাদের ভি‌ত্তিতে অভিযান চা‌লিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। র‌্যাব ৭ সূত্রে আরও জানা যায়, আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে তাদের হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর হতে নিজ হাতে বের করে দেওয়া মতে ১২ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা।

জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য (গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগরীর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বায়োজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনিখোঁজ এমপি আনারের মরদেহ কলকাতা থেকে উদ্ধার
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে ৫ ঘণ্টার ব্যবধানে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু