নগরীতে কিশোরী গ্রেপ্তার

পালক মাকে পিটিয়ে হত্যা

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৫ মে, ২০২৪ at ৮:১৯ পূর্বাহ্ণ

পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী ছদু চৌধুরী রোডের চৌধুরী আবাসিক এলাকা থেকে আয়েশা আক্তার আইমন (১৭) নামের কিশোরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, ভিন্ন ধর্মের ছেলের সাথে প্রেমের সম্পর্কে বাধা দেয়ায় গত ২০ মে মা আনোয়ারা বেগমকে হত্যা করে আয়েশা আক্তার আইমন। সে আইমন ভারতীয় ইয়োগা, যোগাসন, ভারতের মালবিকা সেন নামক হিন্দি নায়িকার মতো করে নাচ শেখা এবং একজন ভিন্ন ধর্মের ছেলের সাথে তার প্রেমের সম্পর্কের সন্দেহে তার পালক মায়ের সাথে তার মনোমালিন্য, ঝগড়াঝাটি সৃষ্টি হয়। ওই মনোমালিন্য ও ঝগড়াঝাটির জের ধরে আনোয়ারা বেগমকে হত্যা করার পরিকল্পনা করে আয়েশা আক্তার।

গত ২০ মে রাত ১০টার দিকে প্রাইভেট শেষে বাসায় আসলে তার আনোয়ারা বেগমের সাথে পুনরায় একই বিষয়ে ঝগড়াঝাটির একপর্যায়ে তার পালক মাতা আনোয়ার বেগমকে ঘরে থাকা কাঠের টুকরা নিয়ে মাথায় ধারাবাহিকভাবে একাধিক আঘাত করে।

এর কিছুক্ষণ পর আশপাশের লোকজনের সহায়তায় আনোয়ারা বেগমকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন একদিন পর তিনি মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় গতকাল শুক্রবার পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কেপায়েত উল্লাহর নেতৃত্বে অভিযান পরিচালনা করে আয়েশা আক্তার আইমনকে পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী ছদু চৌধুরী রোড, চৌধুরী আবাসিক এলাকা হতে গ্রেপ্তার করে।

পূর্ববর্তী নিবন্ধক্বণনের ‘আজ কেবলি নজরুল’
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে জেলেদের মাঝে ১৮ বকনা বাছুর বিতরণ