ধর্ষণ নির্মূলে গণস্বাক্ষর কর্মসূচি

সিডিএ পাবলিক স্কুল ও কলেজ

| সোমবার , ২৩ মে, ২০২২ at ১০:৩২ পূর্বাহ্ণ

‘সেভ গার্লস ওয়ার্ল্ডওয়াইড’- ধর্ষণমুক্ত সমাজ গড়ি’’ সংগঠনের উদ্যোগে আসুন সবাই স্বাক্ষর করি ধর্ষণমুক্ত সমাজ গড়ি- শ্লোগানে গতকাল রবিবার ধর্ষণ নির্মূলে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বহদ্দারহাটের সিডিএ পাবলিক স্কুল ও কলেজে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সুজন বড়ুয়া এতে জানান, ষষ্ঠ শ্রেণীর ছাত্র-ছাত্রী থেকে শুরু করে বয়স্ক পর্যন্ত মোট ৫ কোটি গণস্বাক্ষর সংগ্রহ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হবে এবং গণস্বাক্ষর প্রদানকারীদের ১১১১ জনের হাতে তুলে দেওয়া হবে বিশেষ উপহার।

গণস্বাক্ষর চলাকালীন আরও উপস্থিত ছিলেন স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. নুরুল আলম, উপাধ্যক্ষ সোহানা রহমান, মো. নজরুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, আব্দুল হালিম, আলী আকবর, শেখ মো. এরশাদ হোসেন, আনন্দ গাঙ্গুলী, দিনার বিনথিয়া তালেব, কাজী নিগার সুলতানা, সালমা আক্তার, শাহীন আক্তার, ফারজানা ইয়াসমিন, ফাহমিদা সুলতানা, সিয়ারা বিবী, আনজুমান আরা আক্তার, শামীমা সুলতানা, শিরীন সুলতানা, দেবাশীষ রঞ্জন সুশীল, রওশন আক্তার চৌধুরী, শিরীন আক্তার, হাফছা ছানিয়া, খালেদা বেগম, জেসমিন আক্তার, রিফাত আক্তার চৌধুরী, জামাল ফেরদৌস, হাসিনা আক্তার, সুমাইয়া আক্তার, ফাহমিদা কাদের শোভা, জাফরিন আক্তার, ইসমত আরা বেগম, অর্পিতা দাশ, পিংকি রাণী দে, আকলিমা জাহান, মো. মাহবুবুল আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদুঃস্থদের মাঝে পতেঙ্গা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্যপণ্য বিতরণ
পরবর্তী নিবন্ধচার গার্মেন্টস মালিকের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল