দ্বিতীয় রাউন্ডে যেতে পারলো না চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক | শনিবার , ৯ এপ্রিল, ২০২২ at ৭:৪৬ পূর্বাহ্ণ

মাস খানিক আগে হবিগঞ্জ স্টেডিয়াম থেকে সাফল্য নিয়ে ফিরেছিল চট্টগ্রাম জেলা অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। এবার জুনিয়রদের দেখানো পথে হাঁটার সুযোগ ছিল সিনিয়রদের। কিন্তু তারা সে সুযোগটা কাজে লাগাতে পারল না। যদিও সুযোগ ছিল সিনিয়রদের সামনে। কিন্তু সে সুযোগ হাতছাড়া করে জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপের পরের রাউন্ডে খেলা হলো না চট্টগ্রাম জেলা দলের। গতকাল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের নিজেদের শেষ ম্যাচে নারায়ণগঞ্জ জেলা দলের কাছে হেরে প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হয়েছে চট্টগ্রামকে। নারায়ণগঞ্জের কাছে ৫৫ রানে হেরেছে চট্টগ্রাম।
প্রথমে ব্যাট করতে নেমে নারায়ণগঞ্জ জেলা দল ৪৭.৪ ওভারে ২০৯ রান করে অল আউট হয়। দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রান করে ফয়সাল। এছাড়া অমিত ৩৯, আনিসুল ২৭, রবিন করেন ২০ রান। চট্টগ্রামের পক্ষে ৪৩ রানে ৫ উইকেট নিয়েছেন কামরুল। এছাড়া শোয়েব ৩ টি এবং বাপ্পা নিয়েছেন ২ টি উইকেট।
জবাব দিতে নামা চট্টগ্রাম জেলা দল শুরুটা ভালোই করেছিল। দুই ওপেনার আলিফ এবং কপিল তুলে নেন ৬০ রান। এরপর নারায়ণগঞ্জের বোলারদের সামনে আর দাঁড়াতে পারেনি চট্টগ্রামের ব্যাটাররা। ফলে সুযোগ পেয়েও ম্যাচটা জিততে পারেনি চট্টগ্রাম। ৩৪.৪ ওভারে ১৫৪ রানে অল আউট হয় চট্টগ্রাম। দলের পক্ষে কপিল ১৯ বলে করেন ৫০ রান। এছাড়া আলিফ ২৭, কামরুল ১৮, ওমর ১৭, বাপ্পা ১৩ এবং সাজিদ করেন ১২ রান। নারায়ণগঞ্জ জেলা দলের পক্ষে ৪ টি উইকেট নিয়েছেন আবু সায়েদ।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম ভেন্যুর খেলায় দিনাজপুরের জয়লাভ
পরবর্তী নিবন্ধ৮৬ বছর পর মিরাজ