দেশের জন্য আমরা কি করতে পারছি তা আগে চিন্তা করতে হবে : ভূমিমন্ত্রী

| মঙ্গলবার , ২১ ডিসেম্বর, ২০২১ at ৬:২১ পূর্বাহ্ণ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেন, দেশ আমাদের জন্য কি করছে তা আগে না চিন্তা করে, দেশের জন্য আমরা কি করতে পারছি তা আমাদের আগে চিন্তা করতে হবে। গণকর্মচারী হিসেবে এটাই আমাদের নীতি হওয়া উচিত। গতকাল সোমবার ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ইউনাইটেড ন্যাশনস পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড গ্রহণ উপলক্ষে সৌজন্য সভায় ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এসব কথা বলেন। এই সময় ভূমি সচিব মো. মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। সাইফুজ্জামান চৌধুরী আরো বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে আমরা জাতিসংঘ পুরস্কার অর্জন করেছি।
প্রধানমন্ত্রীর নেতৃত্বে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা এবং রূপকল্প ২০৪১ অর্জনে, তথা উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ভূমি মন্ত্রণালয়ের উপর অর্পিত দায়িত্ব ভূমি মন্ত্রণালয় সফলতার সাথে পালন করবে বলে ভূমিমন্ত্রী এ সময় দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
তিনি আরও বলেন, সামনের দুই বছরে আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করতে হবে। আমরা নিজেদের কাজকে রেটিং সিস্টেমে নিয়ে এসে কাজ করতে পারি। ফাইভ স্টার রেটিং হলে, আমাদের ফাইভ স্টারই পেতে চেষ্টা করতে হবে।
আর কিছুদিন পরই ২০২২ সাল শুরু হবে। নতুন বছরে আমরা নতুন করে শপথ নেই যে আমরা জাতিকে আরও ভালো কাজ উপহার দেব। আমরা সবাই মিলে কাজ করলে ইনশাল্লাহ আমরা তা পারব বলে ভূমিমন্ত্রী এসময় বলেন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এই সৌজন্য সভায় ভূমি মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসবাইকে একত্রিত করতে পারে সঙ্গীত
পরবর্তী নিবন্ধসবার মতামত নিয়ে গ্রহণযোগ্য ইসি গঠনের আশা রাষ্ট্রপতির