দৃষ্টি বারোয়ারী বিতর্ক প্রতিযোগিতা বাওয়ার মোবাশ্বেরা চ্যাম্পিয়ন

| মঙ্গলবার , ৮ জুন, ২০২১ at ৬:৫০ পূর্বাহ্ণ

দৃষ্টি চট্টগ্রামের আয়োজনে গ্রিনফিনিটির এনার্জির সহযোগিতায় করে ‘উবোমাস সোলার দৃষ্টি বারোয়ারী বির্তক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সোমবার নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
দৃষ্টির সভাপতি মাসুদ বকুলের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন চবি প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. মনজুরুল কিবরিয়া, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সমপাদক চৌধুরী ফরিদ, উদ্যোক্তা ও সংগঠক গোলাম বাকী মাসুদ, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া, তরুণ উদ্যোক্তা সৈয়দ জালাল আহমেদ রুম্মান, আবৃত্তিশিল্পী মিলি চৌধুরী।
বক্তব্য দেন, দৃষ্টির সাধারণ সম্পাদক সাবের শাহ, উপ-সম্পাদক অভিষেক পাল, সাখাওয়াৎ হোসেন মজুমদার ও সহ সমন্বয়কারী হোসাইন সামী।
উল্লেখ্য, সারাদেশের বিভিন্ন স্কুল-কলেজের ৯২ জন শিক্ষার্থী, দুটি গ্রুপে ভাগ হয়ে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এতে ক গ্রুপে বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয়ের নূর-ই মোবাশ্বেরা প্রথম এবং মাইলস্টোন স্কুল ও অ্যান্ড কলেজের শিক্ষার্থী ইনকিয়াদ বিন হোসাইন ২য় স্থান লাভ করে।
খ বিভাগে ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের পৃথা পারমিতা দেবী প্রথম ও বাংলাদেশ ব্যাংক কলোনী উচ্চ বিদ্যালয়ের মো. ইনজামামুল হক অয়ন ২য় স্থান লাভ করে। এ সময় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটি ট্রেডার্স এসোসিয়েশনের নির্বাহী কমিটির নির্বাচন
পরবর্তী নিবন্ধবিপিসির প্রধান কার্যালয় নির্মাণে কার্যকর পদক্ষেপ নেওয়া হবে