দুই মাস ধরে ৫ শিশুকে নিপীড়ন

রাঙ্গুনিয়ায় মাদ্রাসার হোস্টেল সুপার গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ২১ অক্টোবর, ২০২০ at ৭:৫৭ পূর্বাহ্ণ

৫ শিশুকে দুই মাস ধরে নিপীড়নের অভিযোগে নাসির উদ্দিন (৩৫) নামে রাঙ্গুনিয়ায় এক মাদ্রাসার হোস্টেল সুপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া এলাকার আহমদিয়া আজিজুল উলুম মাদ্রাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত নাছির চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শামসু বাপের বাড়ির নুরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শিশু নিপীড়নের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি আনোয়ার হোসেন। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি বলেন, গ্রেপ্তার নাছির উদ্দিন দুই মাস ধরে মাদ্রাসার আবাসিক ৫ শিক্ষার্থীকে ভয়ভীতি দেখিয়ে নিয়মিত নিপীড়ন করে আসছিলেন। সমপ্রতি শিশুগুলো মাদ্রাসা থেকে পালিয়ে পরিবারের কাছে নিপীড়নের কথা জানায়। এরপর চার শিশুর অভিভাবক থানায় অভিযোগ করেন। তাদের অভিযোগের ভিত্তিতে নাসিরকে গ্রেপ্তার করা হয়। তিনি শিক্ষার্থীদের যৌন নিপীড়নের কথা স্বীকার করেছেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ছেলে শিশুদের ব্যাপারে তার আসক্তি থেকে এ ধরনের ঘটনা ঘটাতেন। কোনো শিশু শিক্ষার্থী তার অপকর্মে রাজি না হলে তার ওপর অমানুষিক নির্যাতন চালাতেন নাসির। ওই মাদ্রাসায় যোগদানের আগে নাসির পাঁচ বছর বিদেশে ছিলেন। তার অপকর্মের কথা জানতে পারার পর ২০১৮ সালে তার স্ত্রী শিশুসন্তানকে নিয়ে আলাদা হয়ে যান। এদিকে নিপীড়নের শিকার শিশুগুলোকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি (তদন্ত)।

পূর্ববর্তী নিবন্ধমামলা বাতিল চেয়ে করা আবেদনের শুনানি ১০ নভেম্বর
পরবর্তী নিবন্ধদুধের দাম প্রতি লিটার ৬০ টাকা চান খামারিরা