দুই প্রার্থীকে জেতাতে জাবেদ সমর্থিতরা একাট্টা

আনোয়ারা প্রতিনিধি | শনিবার , ২৫ মে, ২০২৪ at ৭:২৮ পূর্বাহ্ণ

আনোয়ারা উপজেলা পরিষদের নির্বাচন আগামী ২৯ মে। নির্বাচনের ৬ দিন আগে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরীর পরিবর্তে বর্তমান উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীকে সমর্থন করার পর ভোটের মাঠের চিত্র পাল্টে গেছে। দীর্ঘদিন জাবেদ সমর্থিতরা দুই গ্রুপে বিভক্ত হয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নিলেও তৌহিদুল হক চৌধুরীকে সাবেক ভূমিমন্ত্রী জাবেদের সমর্থন দেওয়ার সাথে সাথে দুই গ্রুপের বিভক্তি দূরত্ব ভুলে নির্বাচনী প্রচারপ্রচারণা ভোটের মাঠে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের দেখা গেছে। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার বিকেল ৪টায় কালা বিবি দিঘির মোড়ের চায়না ইকোনমিক জোন সড়কে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে চেয়ারম্যান পদপ্রার্থী গত দুইবারের উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী (দোয়াত কলম) ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুগ্রীব কুমার মজুমদার দোলন (তালা) র সমর্থনে জনসমাবশ অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এস এম আলমগীর চৌধুরীর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, চেয়ারম্যান পদপ্রার্থী তৌহিদুল হক চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুগ্রীব কুমার মজুমদার দোলন।

বিশেষ অতিথিদের মাঝে বক্তব্য দেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এম এ হান্নান চৌধুরী মঞ্জু, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এম এ মালেক, বর্তমান ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ, সদস্য আব্দুল হালিম, জাহেদুল ইসলাম, চেয়ারম্যানদের মধ্যে নোয়াব আলী, এম এ কাইয়ুম শাহ্‌, আমিন শরীফ, অসীম কুমার দেব, আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, আজিজুল হক বাবুল, মাস্টার মো. ইদ্রীস। দক্ষিণ জেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এএইচএম ওসমান গণি রাসেল, উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সৈয়দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিদের মধ্যে মোহাম্মদ শফি, দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদকদের মধ্যে, মাঈনুদ্দিন গফুর খোকন, আব্দুল আজিজ, সেলিম, জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী তৌহিদুল হক চৌধুরী বলেন, আনোয়ারার মানুষের অভিভাবক আখতাজ্জামান চৌধুরী বাবু পরিবার ও তাঁর সুযোগ্য সন্তান সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকার বিভিন্ন পেশার সাধারণ মানুষেরর প্রতি অশেষ কৃতজ্ঞতা যারা আমাকে নির্বাচনে সমর্থন দিয়ে যাচ্ছেন। সাবেক সফল ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আনোয়ারার উন্নয়ন ও এলাকার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য তিনি নিজেকে বিলিয়ে দিয়েছেন। তার পরামর্শে বিগত ১০ বছর আনোয়ারা উপজেলাকে আমি মডেল উপজেলায় রূপান্তর করেছি। আমি এলাকার মানুষকে আমার সাধ্যমত সেবা দিয়েছি। আমি কোনো মানুষের ওপর অবিচার ও কারো হক নষ্ট করি নাই। আমার দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করেছি। তার প্রতিদান হিসেবে বাবু পরিবার আবারো আমার উপর আস্থা রেখেছেন। যার প্রতিদান আজকের হাজার হাজার মানুষের উপস্থিতি বাবু পরিবার ইজ্জত রক্ষায় আগামী ২৯ তারিখ আমাকে নির্বাচিত করতে দোয়াত কলম প্রতীকে আমি আপনাদের ভোট প্রার্থনা করছি। ইনশাআল্লাহ আমি আপনাদের সমর্থন নিয়ে ৩৫ থেকে ৪০ হাজার ভোটের ব্যবধানে জয়লাভ করব। আমি নির্বাচিত হওয়ার পর আনোয়ারাবাসীর জন্য বরাবরের মত আমার দুয়ার খোলা থাকবে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ভাইস চেয়ারম্যান প্রার্থী সুগ্রীব মজুমদার দোলন বলেন, আমি বিগত ২০ বছরের বেশি সময় ধরে বাবু পরিবারের দিকনির্দেশনায় আনোয়ারার ১১ ইউনিয়নে বিদ্যুতায়নসহ এলাকার মানুষের জন্য কাজ করেছি। আমি আপনাদের দোয়া ও ভালোবাসায় নির্বাচনে প্রার্থী হয়েছি। সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এসএম আলমগীর চৌধুরী বলেন, আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই, কোনো ধরনের বিশৃঙ্খলা চাই না, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আমাদের প্রার্থী তৌহিদুল হক চৌধুরী ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সুগ্রীব মজুমদার দোলনকে দলের সকল স্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে জয়যুক্ত করবো।

পূর্ববর্তী নিবন্ধভোটের প্রচারণায় অংশ নেওয়ায় বিএনপির চার নেতাকে অব্যাহতি
পরবর্তী নিবন্ধপটিয়ায় আট ভাইস চেয়ারম্যান প্রার্থী ছুটছেন ভোটারের দ্বারে দ্বারে