দুই ছিনতাইকারী আটক টাকা ও মোবাইল উদ্ধার

বিসিক শিল্প এলাকা

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৯ এপ্রিল, ২০২১ at ৭:২০ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন সিএন্ডবি বিসিক শিল্প এলাকা থেকে দুই ছিনতাইকারীর কাছ থেকে নগদ টাকা ও ৬টি মোবাইল উদ্ধার করা হয়েছে।
গতকাল সন্ধ্যায় গার্মেন্টেসের একাধিক মহিলার অভিযোগের ভিত্তিতে স্থানীয় লোকজন তাদেরকে ধরে স্থানীয় শাপলা ক্লাবে নিয়ে আসে। গ্রেপ্তারকৃত দুই ছিনতাইকারী হলো- জান্নাত আরা বেগম ও মো. ইমন। তারা দুইজনই স্বামী-স্ত্রী বলে জানা গেছে। শাপলা ক্লাব সভাপতি হাজী ওমর খৈয়ম তৈয়ব ও সাধারণ সম্পাদক হাজী মো. জসিম উদ্দীন তাদেরকে চান্দগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। চান্দগাঁও থানার এসআই জাকির এসে এ মহিলার ব্যাগ থেকে ছিনতাইকৃত ২৫ হাজার টাকা উদ্ধার করেন। এসময় ৪ জন ভুক্তভোগী গার্মেন্টস কর্মীকে তাদের মোবাইল হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে শাপলা ক্লাব সভাপতি হাজী ওমর খৈয়ম তৈয়ব জানান, বিসিক শিল্প এলাকার গার্মেন্টস ছুটির পর মহিলাদের ভিড়ে তাদের ব্যাগ থেকে মোবাইল ও টাকা কৌশলে নিয়ে নেয়। এরকম একাধিক মহিলা আমাদের কাছে অভিযোগ করেন প্রায় সময়। গতকালও এরকম অভিযোগ করেছেন। স্থানীয়রা এ মহিলাকে ধরে আমাদের ক্লাবে নিয়ে এসেছে। আমরা ঐ মহিলার স্বামীকে কৌশলে ডেকে এনেছি। মহিলার কাছে ৬টি মোবাইলসহ অনেক টাকা পাওয়া গেছে। আমরা ৪জন মহিলাকে তাদের মোবাইল হস্তান্তর করেছি। এখন চান্দগাঁও থানার পুলিশ এসেছে। পুলিশকে তাদের হস্তান্তর করবো।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে ৪ ব্যবসায়ী ও পথচারীকে জরিমানা
পরবর্তী নিবন্ধকবিয়াল রমেশ শীলের স্মরণানুষ্ঠান