দিনে-দুপুরে সড়কে গাছ ফেলে ডাকাতি, আহত ৬

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ১৯ জুন, ২০২২ at ৬:১৩ পূর্বাহ্ণ

টেকনাফের পাহাড়ি সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ১৫টি যানবাহনের যাত্রীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা ও ব্যবহারের অলংকার ছিনিয়ে নেয়া হয়। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে হোয়াইক্যং-শামলাপুর সড়কের মাটির ব্যাংক নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাত দলের হামলায় এ সময় ছয়জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ১৫ থেকে ২০ জনের সংঘবদ্ধ একটি মুখোশধারী ডাকাত দল। তারা অস্ত্র ও কিরিচ নিয়ে যাত্রীবাহী অটোরিকশা, মোটরসাইকেলসহ ১৫টি যানবাহন আটকে রেখে ঘণ্টাব্যাপী ডাকাতি করে। ডাকাতরা যাত্রীদের কাছে থাকা টাকা, স্বর্ণালংকার, মোবাইলসহ বিভিন্ন মালামাল লুটে নেয়। ডাকাতদের মারধরে অটোরিকশাচালক আমিনুল ইসলামসহ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

ভুক্তভোগী আমিনুল বলেন, দিনদুপুরে সড়কে গাছের গুঁড়ি ফেলে গতিরোধ করে আমার মোবাইল ও টাকা নিয়ে গেছে। এখানে ১০/১৫টি গাড়ি থেকে ২০ লাখ টাকার জিনিসপত্র লুট করেছে ডাকাত দলের সদস্যরা। এর মাঝে উখিয়া ক্যাম্পে যাওয়ার পথে এনজিওর গাড়িও রয়েছে। তাদের কাছ থেকেও যাবতীয় মালামাল লুট করে ডাকাতদল। টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাওয়ার আগেই ডাকাত দল পালিয়ে যায়। ডাকাতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আজও ভারী বৃষ্টির আভাস
পরবর্তী নিবন্ধমেয়রের বাসভবনেও পানি