‘দারুণ কিছু অভিজ্ঞতা নিয়ে ফিরেছি’

| মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ১১:০৯ পূর্বাহ্ণ

নাটকের পাশাপাশি এখন সিনেমাতেও নিয়মিত অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। কাজের স্বীকৃতিস্বরূপ একের পর এক তার ঝুলিতে জমা হচ্ছে পুরস্কার ও সম্মাননা। ক’দিন আগে ভারত থেকে সম্মানিত হন এই অভিনেতা। সেই রেশ কাটতে না কাটতেই এবার আমেরিকার দুটি সংগঠন থেকে সম্মাননা পেলেন তিনি। সমপ্রতি পুরস্কারগুলো গ্রহণ করতে আমেরিকা ঘুরে এলেন সজল।

আমেরিকা যাওয়ার উদ্দেশ্য এবং পুরস্কার পাওয়া নিয়ে জানতে চাইলে সজল বলেন, এবারের আমেরিকা সফর ছিল মূলত দুটি কারণে। প্রথমত, সেখান থেকে এবার দুটি পুরস্কার পেয়েছি, সেগুলো গ্রহণ করা। যার একটি হলো এনআরবি তারকা অ্যাওয়ার্ড। আমেরিকা প্রবাসী বাংলাদেশিরা এই সম্মাননাটি দিয়েছেন। অন্যটি হলো ওয়ার্ল্ড ফেয়ার অ্যান্ড ফেস্ট। এটি অরল্যান্ডডোর একটি সামাজিক সংগঠন থেকে দেওয়া হয়েছে।

এছাড়া আমেরিকা যাওয়ার দ্বিতীয় কারণ হিসেবে সজল বলেন, এই টুরের আরেকটি লক্ষ্য ছিল আমার বোন এবং সেখানে বাস করা আমার কাছের বন্ধু-বান্ধবদের সারপ্রাইজ দেওয়া। প্রতিবছর একবার করে হলেও আমেরিকা যেতাম। কিন্তু করোনার কারণে দীর্ঘ সময় যেতে পারিনি। তাই কাউকে কিছু না জানিয়ে হঠাৎ চলে গিয়েছিলাম। বোন ৩ বছর আমাকে কাছে পেয়ে ওর কান্না থামছিলই না! এছাড়া আমার অনেক কাছের বন্ধু মিলা হোসেন সব সময়ের মতো এবারও এয়ারপোর্টে আমাকে রিসিভ করল। এমনকি সেখানে আমার সব কাজে ওকে সাথে নিয়েই গিয়েছি। পাশাপাশি রুমানা, হিল্লোল, নওশীন, বন্যা আপা, মোনালিসা, শামীম শাহেদসহ অনেকের সঙ্গে দেখা হলো, আড্ডা হলো। সব মিলিয়ে দারুণ কিছু সময় কাটিয়েছি। তবে মনে হলো সময়টা কম ছিল।

পূর্ববর্তী নিবন্ধঅনন্তর সিনেমার ট্রেলার প্রকাশ্যে
পরবর্তী নিবন্ধপ্রকাশ্যে এলো মৌসুমীর ‘ভাঙন’