অনন্তর সিনেমার ট্রেলার প্রকাশ্যে

| মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ১১:০৯ পূর্বাহ্ণ

অবশেষে আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিল অভিনীত ‘দিন: দ্যা ডে’। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির চূড়ান্ত ট্রেলার। রোববার রাতে অনন্তর নিজস্ব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশ পায়। অনেকেই ট্রেলারটির প্রশংসা করেছেন আবার কেউ কেউ করেছেন সমালোচনাও। পুরো ট্রেলার জুড়ে মানব পাচার ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়তে দেখা গেছে অনন্তকে। দেখা মিলেছে বর্ষা ও মিশা সওদাগরসহ ইরানি অভিনেতাদের। সিনেমাটিতে একজন চৌকস পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন অনন্ত। এতে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসার হিসেবে সামনে আসবেন তিনি। খবর বাংলানিউজের।

এক সংবাদ সম্মেলনে অনন্ত জলিল জানিয়েছিলেন, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন: দ্য ডে’ নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ১০০ কোটি টাকা! সাধারণত বাংলাদেশের সিনেমা এত বড় বাজেটে নির্মিত হয় না। ‘দিন-দ্য ডে’ পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

অনন্ত-বর্ষা ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

পূর্ববর্তী নিবন্ধআসছে পদ্মা সেতু নিয়ে সিনেমা
পরবর্তী নিবন্ধ‘দারুণ কিছু অভিজ্ঞতা নিয়ে ফিরেছি’