তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন বৃষ্টিতে হতে পারেনি উদ্বোধনী খেলা

ক্রীড়া প্রতিবেদক

| রবিবার , ১১ জুন, ২০২৩ at ৫:৩৪ পূর্বাহ্ণ

প্রায় বর্ষার মুখে শুরু হওয়া তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে গতকাল ১০ জুন। তবে লিগের উদ্বোধন হলেও বৃষ্টির কারণে মাঠে গড়াতে পারেনি উদ্বোধনী খেলা। উদ্বোধনী খেলায় অংশ নেয়ার কথা ছিল নোয়াপাড়া লায়ন্স ক্লাব ও মাদারবাড়ী উদয়ন সংঘ। বৃষ্টিতে খেলা না হলেও দু’দলের মধ্যে পয়েন্ট ভাগ হবে কিনা তার সিদ্ধান্ত এখনো হয়নি বলে জানান সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন।

এদিকে দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ৩য় বিভাগ ক্রিকেট লিগের খেলাসমূহ আজ ১১ জুন এবং কাল ১২ জুন ২দিন স্থগিত করা হয়েছে। খেলার তারিখ পরবর্তীতে যথাসময়ে জানিয়ে দেয়া হবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। আজ থেকে সিজেকেএস ২য় বিভাগ লিগের সুপার ফোর পর্ব ও রেলিগেশন পর্বও শুরু হওয়ার কথা ছিল। এই খেলাগুলোও একই কারণে স্থগিত করা হয়েছে এবং খেলার তারিখ পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং মেসার্স বাকলিয়া কনস্ট্রাকসনের আর্থিক পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই ৩য় বিভাগ ক্রিকেট লিগ গতকাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন বিসিবি পরিচালক ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ... নাছির উদ্দীন। বৃষ্টির কারণে সিজেকেএস জিমনেশিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান বাকলিয়া কনস্ট্রাকশনের স্বত্ত্বাধিকারী মোহাং সোলায়মান। সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির ভারপ্রাপ্ত সম্পাদক গোলাম মহিউদ্দিন হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সিনিয়র সহ সভাপতি ও সিজেকেএস বয়সভিত্তিক ক্রিকেটের আহ্বায়ক আলহাজ্ব আলী আব্বাস। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ সভাপতি দিদারুল আলম চৌধুরী, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবু্‌দ্দীন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক হাসান মুরাদ বিপ্লব, সিজেকেএস নির্বাহী সদস্য প্রদীপ কুমার ভট্টাচার্য্য, সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসেন, সিজেকেএস কাউন্সিলর মুজিবুর রহমান, কফিল উদ্দিন খান, সাইফুল্লাহ চৌধুরী, আলী হাসান রাজু, সাইফুল আলম খাঁন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসিজেকেএস কারাতে সামার ক্যাম্প সম্পন্ন
পরবর্তী নিবন্ধইউক্রেন-রাশিয়া তুমুল লড়াই, পাল্টা আক্রমণ শুরু