‘তুফান’ এ দুর্ধর্ষ শাকিব

| শুক্রবার , ২৯ মার্চ, ২০২৪ at ৬:২০ পূর্বাহ্ণ

পূর্ব ঘোষণা মোতাবেক বুধবার নির্মাতা রায়হান রাফী প্রকাশ করলেন ‘তুফান’র ফার্স্ট লুক পোস্টার, যেখানে শাকিব খান ধরা দিয়েছেন নতুন রূপে। পোস্টারে শাকিব খানকে বুক খোলা সাদা শার্টের ওপর কালো কোট পরা দেখা গেছে। মাথাভর্তি এলোমেলো চুল নেমে এসেছে কাঁধ অবধি। সোফায় বসে সিগারেটে টান দিচ্ছেন। এক পা ভাঁজ করে রেখেছেন আরেক পায়ের হাঁটুতে। পাশে রাখা রাইফেল। এমন দুধর্ষ লুকে অনেকটাই চমকে গেছেন শাকিবের ভক্তরা। খবর বিডিনিউজের।

গতকাল রাফীকে ফেসবুকে ‘তুফান’ সিনেমা নিয়ে একটি বিশেষ ঘোষণা দিতে দেখা যায়। যেখানে তিনি লিখেছিলেন আগামীকাল বাংলার আকাশেবাতাসে এক ভয়ংকর চৈতালি তুফান বয়ে যেতে পারে। সবাইকে নিরাপদ থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে। এমন ঘোষণা দিয়েই ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করেন নির্মাতা। জানা যায়, শাকিবের জন্মদিনকে কেন্দ্র করেই পোস্টার প্রকাশের এই উদ্যোগ নেয় নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান।

এদিকে কয়েকদিন ধরেই খবর উড়ছে ‘তুফান’ এ খলনায়ক হয়ে আসছেন কলকাতার যীশু সেনগুপ্ত কাজ করবেন। তবে প্রযোজনা সংস্থা আলফা আই বলছে, বিষয়টি এখনও চূড়ান্ত নয়। ‘তুফান’ সিনেমায় শাকিবের নায়িকা কলকাতার মিমি চক্রবর্তী। সিনেমায় আরেক অভিনেত্রী ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে খ্যাতি কুড়ানো মাসুমা রহমান নাবিলা। রাফী পরিচালিত ‘তুফান’ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশভারতের তিনটি সংস্থা এসভিএফ, আলফা আই এবং চরকি। কোরবানির ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

পূর্ববর্তী নিবন্ধসমুদ্র সৈকতে জোভান সাফার ‘অনন্ত প্রেম’!
পরবর্তী নিবন্ধ২০ বছর পর আবার একসঙ্গে…