তামিম-সিডন্সসহ ওয়েস্ট ইন্ডিজ গেল আরো সাত জন

ক্রীড়া প্রতিবেদক | মঙ্গলবার , ৭ জুন, ২০২২ at ১১:৫২ পূর্বাহ্ণ

দুদিন আগে তামিমকে চার নম্বরে ব্যাট করার কথা বলে বেশ আলোচনায় চলে আসেন বাংলাদেশ দলের ব্যাটিং কোচ জেমি সিডন্স। পরদিন তামিমও সিডন্সের কথার জবাব দিয়েছেন। এনিয়ে দুজনের মধ্যে হালকা বাহাস হয়েছে সংবাদ মাধ্যমে। সন্দেহ নেই দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবাল। অথচ সিডন্স কিনা বললেন তামিম চার নম্বরে ব্যাট করলে ভাল করবেন। সিডন্সের এমন মন্তব্যে তামিম চরম বিরক্ত। রীতিমতো ক্ষুব্ধও।

তবে তামিম তার প্রতিক্রিয়ার কোথাও ব্যাটিং কোচ সিডন্সের ওপর অসন্তোষ প্রকাশ করেননি। কোনোরকম নেতিবাচক মন্তব্য দূরের কথা, জেমির প্রসঙ্গই তোলেননি তামিম।

তবে এই কান্ডের পর গতরাতে দুজনের দেখা হয়েছে বিমান বন্দরে। কারন গত রাতে দুজন একই ফ্লাইটে গেছেন ওয়েস্ট ইন্ডিজে। গতকাল সোমবার রাত পৌনে ৮টায় কাতার এয়ারওয়েজের ফ্লাইটে দোহা হয়ে ওয়েস্ট ইন্ডিজ গেছে জাতীয় দলের ৫ জনের বহর। এই বহরে তামিম-সিডন্সও ছাড়া আছেন মেহেদি হাসান মিরাজ, ইয়াসির আলি রাব্বি এবং ফিল্ডিং কোচ শেন ম্যাকডরমেট। এছাড়া জাতীয় দলের ট্যুর ম্যানেজার ও ওয়ানডে ক্যাপ্টেন তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল এবং ফিজিও বায়েজিদ ইসলাম গত রোববার রাতের ফ্লাইটে ঢাকা ছেড়েছেন।

তামিম, মিরাজ, রাব্বিসহ ৭ জনের বহর দেশ ছাড়ার পর একটি বহর বাকি থাকবে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার। সেই বহর রাজধানী ছাড়বে আগামীকাল বুধবার । উল্লেখ্য টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দেওয়া মোমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, এবাদত হোসেন ও খালেদ আহমেদরা গত শুক্রবার প্রথম বহরে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে দেশ ছেড়ে গন্তব্যে পৌঁছেও গেছেন।

পূর্ববর্তী নিবন্ধটাইগাররা ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবীয়রা পাকিস্তানে
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ২০.৫৪ কোটি টাকা