তসলিমার মন্তব্যে অভিষেকের কড়া জবাব

| শনিবার , ২৪ ডিসেম্বর, ২০২২ at ৯:২২ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চন। তবে জনপ্রিয় হলেও বরাবরই নিন্দুকদের সমালোচনার মুখে পড়েন অভিনেতা। প্রায়ই তাকে শুনতে হয় বাবার ছায়া থেকে একেবারেই বের হতে পারছে না তিনি।
কেউ আবার তাকে তুলনা করেন স্বয়ং বিগবির সঙ্গেই। তবে এবার সমালোচনার কড়া জবাব দিলেন এই অভিনেতা। এবার এক টুইটে অভিষেকের সমালোচনা করেন তসলিমা নাসরিন। আর সেই সমালোচনারই জবাব দেন অভিষেক। কয়েক দিন আগেই ‘দশভি’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন অভিষেক বচ্চন। সন্তানের এমন অর্জনে ব্যাপক উচ্ছ্বাসিত হয়ে বাবা অমিতাভ বচ্চন একটি টুইট করেন।

ওই টুইটে তিনি লিখেছেন, তুমি আমার গর্ব, আমার আনন্দ। আমি খুবই উচ্ছ্বাসিত সকলের মুখ বন্ধ করে দিয়েছ তুমি। তবে পাল্টা জবাব দিয়ে নয়, নিজের কাজের দক্ষতার মাধ্যমে। তুমি শ্রেষ্ঠ ছিলে এবং থাকবে। এরপরেই অমিতাভের ওই টুইটের সমালোচনা করে একটি টুইট করেন তসলিমা নাসরিন। তিনি লিখেছেন, অমিতজি তার সন্তানকে অনেক ভালোবাসেন। তাই তিনি মনে করেন তার সব গুণ ছেলে অভিষেকের মধ্যে রয়েছে। তার ধারণা একমাত্র তার পুত্রই সেরা। তবে অভিষেক ভালো, কিন্তু অমিতাভ বচ্চনের মতো কোনো প্রতিভা অভিষেকের নেই। তসলিমার সেই টুইটের কড়া জবাব দিয়ে অভিষেক লেখেন, আপনি ঠিক বলেছেন। প্রতিভা বা অন্যকোনো দিক দিয়েই তার সমমান কেউ হতে পারবে না। অমিতাভ বচ্চন সারাজীবন সেরাই থাকবেন, আমি গর্ববোধ করি যে, আমি ওনার ছেলে। প্রসঙ্গত, বৃহস্পতিবার (৭ এপ্রিল) মুক্তি পায় অভিষেক বচ্চন অভিনীত সিনেমা ‘দশভি’। এতে মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। নেটফ্লিক্সে মুক্তির পরেই ব্যাপক প্রশংসা অর্জন করেন অভিষেক।

পূর্ববর্তী নিবন্ধচলচ্চিত্রে নাম লেখালেন মায়মুনা মম
পরবর্তী নিবন্ধনতুন সিনেমায় আফজাল হোসেন