ঢাকায় হোটেলকক্ষে নারী চিকিৎসকের গলাকাটা লাশ

‘মূল হোতা’ যুবক চট্টগ্রামে গ্রেপ্তার

| শুক্রবার , ১২ আগস্ট, ২০২২ at ৬:৫৫ পূর্বাহ্ণ

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে সদ্য এমবিবিএস পাস করা জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭) নামে এক চিকিৎসকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে খবর পেয়ে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। খবর বাংলানিউজের।
হত্যাকাণ্ডের ঘটনায় মূল হোতা মো. রেজাউল করিমকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল সন্ধ্যায় চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় নারী চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনায় মূল হোতা রেজাউল করিমকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, বুধবার সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে এসে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের আবাসিক হোটেলটিতে ওঠেন সিদ্দিকা। তারা হোটেলটির ৩০৫ নম্বর কক্ষে ওঠেন। সেখানেই হত্যাকাণ্ড ঘটে। পরে সেই কক্ষ থেকে সিদ্দিকার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মধ্যরাতে সিদ্দিকার মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।
নিহতের বাবা মো. শফিকুল আলম জানান, বুধবার সকাল ৮টার দিকে তার মেয়ে ক্লাসের কথা বলে বের হন। সকাল ১০টার দিকে তার বাসায় ফেরার কথা ছিল। মেয়ে বাসায় না আসায় তিনি সিদ্দিকাকে বেলা ১১টার দিকে কল দেন। কয়েকবার কল করার পর ফোনটি বন্ধ পান, এরপর থেকে আর যোগাযোগ করতে পারেননি শফিকুল। রেজাউরের বিষয়ে শফিকুল বলেন, সিদ্দিকা একদিন পরিচয় করিয়ে দিয়েছিল তার (রেজাউল) সঙ্গে, বলেছিল তার বন্ধু হয়। তার বাড়ি কক্সবাজার, গাজীপুরের জয়দেবপুর একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।
এদিকে, হত্যাকাণ্ডের শিকার চিকিৎসক জান্নাতুল নাইম সিদ্দিকার (২৭) মরদেহে অসংখ্য কাটা দাগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তার গলাসহ সারা শরীরের কাটা দাগগুলো ধারালো অস্ত্রের। নিহত জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি কর্পূরের মতো উড়ে যাবে : কাদের
পরবর্তী নিবন্ধমূল্যবৃদ্ধির ব্যাখ্যা দিতে জ্বালানি বিভাগকে মন্ত্রিপরিষদের নির্দেশ