ড্রাইভার ও যাত্রী সেজে সর্বস্ব লুটে নেয় তারা

অবশেষে গ্রেপ্তার ডাকাত দলের ৯ সদস্য

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৭ জুন, ২০২২ at ১০:৪৫ পূর্বাহ্ণ

আকবরশাহ থানা পুলিশ অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ২টি প্রাইভেটকার ও কার্তুজসহ দেশীয় অস্ত্র-শস্ত্র জব্দ করা হয়। রোববার গভীর রাতে নগরীর জাকির হোসেন রোডস্থ বিদ্যুৎ অফিস সংলগ্ন রাস্তার ওপর হতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, এ ডাকাত চক্র চট্টগ্রাম মহানগরীসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেটকার নিয়ে ঘুরে বেড়ায়। তাদের একজন ড্রাইভার ও অন্যারা যাত্রী সেজে বিভিন্ন স্টেশন থেকে যাত্রী উঠিয়ে থাকে। পরে কিছুদূর যাওয়ার পর কোনো নির্জন জায়গা দেখে যাত্রীর সর্বস্ব লুটে চোখে মলম লাগিয়ে নামিয়ে দেয়। এদের বিরুদ্ধে হাটহাজারী, আনোয়ারা, বোয়ালখালী, সাতকানিয়া, পটিয়া, কোতোয়ালি, হালিশহর, আকবরশাহ থানা, ফেনী সদর, ছাগলনাইয়া ও সোনাগাজী থানা এবং হাজিগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন ফেনী জেলার আজিজুল হক (৫২), মো. রাসেল (২৬) ও নুরুল আবছার, কুমিল্লার কালাম ড্রাইভার (৪০), কক্সবাজারের পেকুয়ার শফিউল আলম (৩৩), আনোয়ারার মো. হারুন অর রশিদ (৩৫), পটিয়ার লোকমান হাকিম (৪৮), ভোলার মো. জাকির হোসেন (৩২) ও মো. ইলিয়াছ (২৯)।

পূর্ববর্তী নিবন্ধবিস্ফোরণে আহতদের দেখতে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভূমিমন্ত্রী
পরবর্তী নিবন্ধপটিয়ায় সিএনজি টেক্সিচালক গ্রেপ্তার