ডাকাত সন্দেহে পটিয়ায় একজনকে পিটিয়ে হত্যা

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর, ২০২২ at ৩:২৪ পূর্বাহ্ণ

পটিয়ায় ডাকাত সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার ভোর রাতে উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের হিলচিয়া গ্রামে বাদল চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে। এতে গৃহকর্তা বাদল চৌধুরী ও তার স্ত্রী কৃষ্ণা চৌধুরী আহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের হিলচিয়া গ্রামের বাদল চৌধুরীর ঘরে সোমবার ভোর রাতে সংঘবদ্ধ ডাকাতদল ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময়
পরিবারের লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজনের চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে অন্যরা পালিয়ে গেলেও অজ্ঞাতনামা এক ব্যক্তি জনতার হাতে ধরা পড়ে। এসময় গণপিটুনির শিকার হয় অজ্ঞাতনামা এ ব্যক্তি। গণপিটুনি ও ডাকাতির ঘটনায় পটিয়া থানায় পৃথক দুইটি মামলা রেকর্ড হয়েছে।
এর মধ্যে বাদল চৌধুরী বাদী হয়ে ৫/৬ জন অজ্ঞাতনামা ডাকাতের বিরুদ্ধে একটি মামলা করেছেন এবং গণপিটুনির ঘটনায় ৭নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আকতার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা এক দেড়শ গ্রামবাসীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম বলেন, গণপিটুনিতে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধস্ত্রীর পরকীয়া সন্দেহে নিজের ঘরে আগুন দিল স্বামী
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর ভারত সফর থেকে বাদ পড়লেন পররাষ্ট্রমন্ত্রী