ট্রাম্পের বিরুদ্ধে যেতে আর কীসের ভয় : স্টর্মি

| রবিবার , ২ এপ্রিল, ২০২৩ at ৫:২৩ পূর্বাহ্ণ

ক্ষমতাবান ডোনাল্ড ট্রাম্পের ভিত নাড়িয়ে দিয়েছেন যে নারী, সেই স্টর্মি ড্যানিয়েলস এখন আদালতে সাবেক প্রেসিডেন্টের বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার অপেক্ষায় রয়েছেন। ধনকুবের একজন সাবেক প্রেসিডেন্ট, যার প্রভাব এখনও দৃশ্যমান, তার বিরুদ্ধে দাঁড়াতে কোনো ভীতি বোধ করছেন না বলে জানিয়েছেন এক সময়ের এই পর্ন অভিনেত্রী।

ট্রাম্পের বিরুদ্ধে আইনি লড়াইয়ে মার্কিন রাজনীতিতে তোলপাড় করা স্টর্মি ড্যানিয়েলসের আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। ড্যানিয়েলসের সঙ্গে যৌন সম্পর্কের কথা চাপা দিতে তাকে অর্থ দেওয়ার মামলায় অভিযুক্ত হয়ে গ্রেপ্তারের মুখে রয়েছেন এখন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ট্রাম্প। খবর বিডিনিউজের।

৭৬ বছর বয়সী ট্রাম্পকে গত বৃহস্পতিবার আদালত বলেছে, হয় তাকে আত্মসমর্পণ করতে হবে অথবা তাকে গ্রেপ্তার করে নিউ ইয়র্কে হস্তান্তর করা হবে। ট্রাম্পই হচ্ছেন একমাত্র সাবেক মার্কিন প্রেসিডেন্ট, যিনি কোনো ফৌজদারি মামলায় বিচারের মুখোমুখি হচ্ছেন।

ট্রামকে অভিযুক্ত করে আদালতের আদেশের পর যুক্তরাজ্যের দৈনিক ‘দ্য টাইমস’কে দেওয়া সাক্ষাৎকারে স্টর্মি ড্যানিয়েলস বলেছেন, ট্রাম্পকে তিনি ভয় না পেলেও তার শঙ্কা, সাবেক প্রেসিডেন্ট আবার সহিংসতা উস্কে দিতে পারেন। ট্রাম্পের অভিযুক্ত হওয়ার বিষয়ে এই নারী বলেন, এটা স্মরণীয় এবং মহাকাব্যিক এক ঘটনা আমার কাছে। তার মতে, ক্ষমতা কিংবা অর্থবিত্ত যাই থাকুক না কেন, মানুষকে তার কাজের জন্য যে জবাবদিহি করতে হয় এবং ন্যায়বিচার হয়ে থাকে, এই ঘটনা তারই নজির। যদিও ট্রাম্পের বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার জন্য তাকে আনুষ্ঠানিকভাবে ডাকা হয়নি, হবে এই নারী আশা করছেন, সাক্ষ্য দেওযার সুযোগ তিনি পাবেন।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠন হলে তিনি ভয় পেয়েছেন কিনাজানতে চাইলে ড্যানিয়েলস বলেন, প্রথমে ভয় পেয়েছিলেন, কারণ ঝামেলা কিংবা সহিংসতা তার কাম্য নয়। তবে ভয় কেটে গেছে।

ড্যানিয়েলস বলেন, আমি তাকে (ট্রাম্প) নগ্ন অবস্থায় দেখেছি। পোশাক পরে তিনি এর চেয়ে ভয়ঙ্কর আর কোনো রূপ ধারণ করতে পারেন না। আমি অতটা ভীত নই।

পূর্ববর্তী নিবন্ধদ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে
পরবর্তী নিবন্ধমেলানিয়াকে পাশেই পাচ্ছেন ট্রাম্প