ট্রাক ছিনতাই ও হেলপার হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

সাতকানিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৭ মে, ২০২২ at ৪:৪৯ পূর্বাহ্ণ

বাঁশখালীর গুনাগড়ি থেকে মিনি ট্রাক ছিনতাই ও হেলপার মো. বেলাল উদ্দিনকে হত্যার ঘটনায় ১ আসামিকে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম বিজয় দাশ (২২)। এ সময় তার কাছ থেকে হেলপার বেলাল উদ্দিনের ব্যবহৃত মোবাইল সেটটি উদ্ধার করা হয়েছে। গত রোববার রাতে বাঁশখালীর গুনাগড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উল্লেখ্য, গত বুধবার রাতে বাঁশখালীর গুনাগড়ি আশ্রয়ন প্রকল্পের পার্শ্ববর্তী মাঠ থেকে একটি ট্রাক ছিনতাই করে নিয়ে যায়। পরেরদিন বৃহস্পতিবার বিকালে কেরানীহাট-গুনাগড়ি সড়কের সাতকানিয়া অংশের থ্রি-স্টার কমিউনিটি সেন্টারের পশ্চিম পার্শ্বে হাদুর ব্রিজের নিচ থেকে চোখে স্কচটেপ মোড়ানো ও গলায় গামছা পেছানো অবস্থায় ওই ট্রাকের হেলপার বেলালের লাশ উদ্ধার করে সাতকানিয়া থানা পুলিশ। এ ঘটনায় গত শুক্রবার সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। হেলপার বেলাল বাঁশখালীর কালিপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পূর্ব জঙ্গল কুকদন্ডির নুরুল আলমের পুত্র।
এদিকে গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানার পুলিশ অভিযান চালিয়ে বাঁশখালীর গুনাগড়ি এলাকা থেকে আসামি বিজয় দাশকে গ্রেপ্তার করে। এ সময় কঙবাজারের উখিয়া থেকে ছিনতাই হওয়া ট্রাকটিও উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত বিজয় দাশ বাঁশখালীর কালিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গুনাগড়ি মহাজন পাড়ার রাখাল দাশের পুত্র।
সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কুমার দে জানান, বাঁশখালীর গুনাগড়ি থেকে ট্রাক ছিনতাই ও ওই ট্রাকের হেলপারকে হত্যার ঘটনায় জড়িত ১ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ছিনতাই হওয়া ট্রাক ও নিহত হেলপারের ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে গতকাল সোমবার রিমাণ্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপি কে হালদারকে এখনই পাওয়া যাবে না, ধারণা পররাষ্ট্রমন্ত্রীর
পরবর্তী নিবন্ধসিএমপির ৩ থানায় ওসি পদে রদবদল