ট্রাকের পেছনে মাইক্রোর ধাক্কা লোহাগাড়ায় নিহত ৩

বাঁশখালীতে ব্যবসায়ীর মৃত্যু

আজাদী ডেস্ক | সোমবার , ২৯ মার্চ, ২০২১ at ৬:০৮ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। গতকাল রোববার ভোর রাত ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এদিকে বাঁশখালীতে দুর্ঘটনায় গতকাল এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
লোহাগাড়ায় দুর্ঘটনায় নিহতরা হলেন কঙবাজারের উখিয়া থানার রাজাপালং ইউনিয়নের হাজি পাড়ার নুরুল কবিরের পুত্র জাহাঙ্গীর আলম (৩০), বাদশা মিয়ার পুত্র মো. আয়াজ (৩৬) ও মৃত ইব্রাহিমের পুত্র শাহ আলম জেকব (৩৪)। আহতরা হলেন একই এলাকার হেলাল উদ্দিন, মঞ্জুর আলম, মো. আল আমিন ও হুমায়ুন কবির। হতাহতরা সবাই নোয়াহ গাড়ির যাত্রী ছিলেন।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়ানো ছিল। এ সময় কঙবাজারমুখী দ্রুত গতির একটি নোয়াহ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় নোয়াহ গাড়িটি। ঘটনাস্থলে নিহত হন শাহ আলম জেকব নামে একজন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত অপর দুজন চকরিয়ায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুর্ঘটনা পর ট্রাকটি ঘটনাস্থল ত্যাগ করে।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব জানান, দুর্ঘটনা কবলিত নোয়াহ গাড়িটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ট্রাক চাপায় ১ ব্যক্তির মৃত্যু : বাঁশখালী প্রতিনিধি জানান, বাঁশখালীতে দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী মৃদুল জলদাসের (৪০) মৃত্যু হয়েছে। গতকাল সকালে কুতুবদিয়া থেকে একটি মাছবাহী মিনি ট্রাক (চট্টমেট্রো-ন-১১-৭২৮৮) বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী মহাজন ঘাটা নামক স্থানে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে সরাসরি আঘাত করে। এতে ড্রাইভারের বাঁ সিটে বসা মাছ ব্যবসায়ী মৃদুল জলদাস গুরুতর আঘাত পান। দ্রুত বাঁশখালী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মৃদুল কুতুবদিয়া বড়খোপ আলী আকবর ডেইল এলাকার রাজেন্দ্র জলদাসের পুত্র।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করেছে। নিহত ব্যক্তিকে পোস্টমর্টেমের জন্য প্রেরণ করা হয়েছে। চালক পলাতক রয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৬ বসতঘর