টেক্সিকে ডাম্পারের ধাক্কা, নিহত ৩

পেকুয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৭ অক্টোবর, ২০২০ at ১০:১৪ পূর্বাহ্ণ

পেকুয়ায় ডাম্পার-সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ ৩ ব্যক্তি নিহত ও ৩ জন আহত হয়েছেন। আহতদের প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চমেকে পাঠানো হয়। গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে আঞ্চলিক মহাসড়কের পেকুয়া সদর ইউপির নন্দীরপাড়া স্টেশনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের মগঘোনা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আবু তালেব (৩৮), কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আমিনুল কবির (৩৯) ও তার ভগ্নিপতি আক্কাস উদ্দিন (৪০)।
আহতদের মধ্যে নিহত আক্কাস উদ্দিনের মেয়ে সোনিয়া আক্তারের (১৬) অবস্থা গুরুতর বলে জানা গেছে। অপর আহতরা হলেন একই উপজেলার বড়ঘোপ ইউনিয়নের গোলজার পাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে দিদারুল ইসলাম (২৮), অপরজনের নাম ঠিকানা পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পেকুয়ার মগনামা জেটিঘাট থেকে ৫ জন যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি চকরিয়া যাচ্ছিল। আঞ্চলিক মহাসড়কের নন্দীর পাড়া স্টেশনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালি ভর্তি একটি ডাম্পার ট্রাক সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। এ সময় চালকসহ ৫ জন গুরুতর আহত হন এবং যাত্রী আমিনুল কবির ঘটনাস্থলে মারা যান। চমেক হাসপাতালে নেয়ার পথে বাঁশখালীর জলদি এলাকায় মারা যান সিএনজি চালক আবু তালেব।
পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। দুর্ঘটনা কবলিত ২টি গাড়ি জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর পর ডাম্পার চালক ফোরকান সটকে পড়েছে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধব্রিটেনে অক্সফোর্ডের টিকা মিলবে ২ নভেম্বর থেকে
পরবর্তী নিবন্ধবাবার চেহলাম শেষে ফেরা হলো না কর্মস্থলে