টেকনাফ পল্লী বিদ্যুৎ কর্মচারীদের উপর হামলায় গ্রেফতার ১

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ৭ নভেম্বর, ২০২১ at ৭:১৭ অপরাহ্ণ

টেকনাফে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারীদের উপর হামলার ঘটনায় আমান উল্লাহ আমান(৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আমান উল্লাহ টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী নুরুল ইসলামের ছেলে।

আজ রবিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টার সময় টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী সুফিয়া মার্কেটের পূর্ব দিকে রাস্তায় এ ঘটনা ঘটে।

এ সময় পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান সুমন মল্লিকসহ ৬ জন শ্রমিক আহত হন।

এ ঘটনায় টেকনাফ পল্লী বিদুৎ জেনারেল ম্যানেজার মো. আবুল বাশার আজাদ বাদী হয়ে আমান উল্লাহকে প্রধান করে ৫ জনকে এজাহারভুক্ত ও ৮-৭ জনকে অজ্ঞাত আসামি করে থানায় এজাহার দায়ের করেন।

আসামীরা হলো টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী নুরুল ইসলামের ছেলে ধৃত আমার উল্লাহ প্রকাশ আমান, তার ভাই মো. সাদ্দাম(৩০), মো. ইকবাল(২২) এবং একই এলাকার আব্দুর রাজ্জাক(২৩)।

এজাহার সূত্রে জানা গেছে, রবিবার সকালে টেকনাফ জোনাল অফিস, কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান সুমন মল্লিক ৬ জন শ্রমিক সহ টেকনাফ উত্তর লম্বরী এলাকায় রাইট অব ওয়ে, লাইনের পার্শস্থ গাছের ডালপালা কর্তন কার্যক্রম পরিচালনা করতে গেলে টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী সাকিনস্থ সুফিয়া মার্কেটের পূর্ব দিকে রাস্তার পাশে আমান উল্লাহ আমান সহ কয়েকজনের একটি দল সংঙ্গবদ্ধ হয়ে লাইনম্যান সুমন মল্লিক ও তার সহযোগী ৬ জন শ্রমিককে এলোপাতাড়ি মারধর করে জখম করে এবং তার সাথে থাকা লোকজনদেরকে শারীরিকভাবে নির্যাতন ও মারধর করে।

পরবর্তীতে টেকনাফ থানার পুলিশকে বিয়ষটি অবহিত করা হলে থানা পুলিশের টহল টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুমন মল্লিক ও তার সহযোগী অন্যান্যদের উদ্ধার করে। পরে সুমন মল্লিককে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া চিকিৎসা প্রদান করা হয়।

টেকনাফ পল্লী বিদুৎ জেনারেল ম্যানেজার মো. আবুল বাশার আজাদ বলেন, “সরকারি কাজে বাধা এবং হামলার ঘটনায় থানায় একটি এজাহার দায়ের করেছি। এ ঘটনায় প্রধান আসামী আমান উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।”

পূর্ববর্তী নিবন্ধসনাতন সংগঠনের সম্মাননা স্মারক পেল বারমাসিয়া সেবা সংঘ
পরবর্তী নিবন্ধচন্দনাইশে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার