টেকনাফে সাড়ে পাঁচ কোটি টাকার আইস ও বার্মিজ মদ জব্দ

টেকনাফ প্রতিনিধি | শুক্রবার , ২৭ মে, ২০২২ at ৫:৫৭ পূর্বাহ্ণ

টেকনাফে পৃথক দুটি অভিযানে নৌকাসহ ১ কেজি ৫৬ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), ৫০ কেজি সুতার জাল এবং ১৪৩ বোতল বার্মিজ মদ উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। গতকাল বৃহস্পতিবার ভোররাতে টেকনাফের জালিয়ার দ্বীপ ও বুধবার রাত সাড়ে ১১টার দিকে হোয়াইক্যং হারিঙ্গাঘোনা এলাকা থেকে এসব মাদক জব্দ করা হয়। বিজিবি টেকনাফ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, দুটি পৃথক অভিযানে উদ্ধার হওয়া মাদকের মূল্য প্রায় ৫ কোটি ৩১ লাখ টাকা।

টেকনাফ ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোররাতে টেকনাফ দমদমিয়া জালিয়ারদ্বীপ এলাকায় সোয়া ১টার সময় বিজিবি সদস্যরা নিয়মিত টহলকালে দুইজন চোরাকারবারিকে একটি নৌকা যোগে নাফ নদী পার হয়ে জালিয়ারদ্বীপের দিকে আসতে দেখে। বিজিবির উপস্থিতি দেখে চোরাকারবারিরা নৌকা থেকে লাফ দিয়ে সাঁতরিয়ে মিয়ানমারের অভ্যন্তরে চলে যায়।

পরে বিজিবি টহলদল নৌকায় তল্লাশি করে পাঁচ কোটি ২৯ টাকা মূল্যমানের ১.০৫৬ কেজি ক্রিস্টাল মেথ আইস, ৫০ কেজি সুতার জাল জব্দ করতে সক্ষম হয়। অপরদিকে বুধবার রাত ১১টার সময় টেকনাফ হোয়াইক্যং কারিঙ্গাঘোনা নামক এলাকায় নাফ নদীর কিনারায় অভিযান পরিচালনা করে ২ লাখ ১৪ হাজার পাঁচশ টাকা মূল্যমানের ১৪৩ বোতল রাম মদ জব্দ করতে সক্ষম হয়।

পূর্ববর্তী নিবন্ধবাসন্তী ঝলকের কবি
পরবর্তী নিবন্ধওয়ান স্টপ সার্ভিস পোর্টালে ৫৮টি সেবা সংযুক্ত করেছি