টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে আহত এক যুবককে অপহরণ

টেকনাফ প্রতিনিধি | শনিবার , ৮ অক্টোবর, ২০২২ at ৫:৪১ পূর্বাহ্ণ

টেকনাফ বাহারছড়া ইউনিয়ন বড় ডেইল এলাকায় রোহিঙ্গা ডাকাত দলের গুলিতে স্থানীয় এক পান চাষি গুলিবিদ্ধ হয়েছে। এ সময় ডাকাত দলের সদস্যরা ১৮ বছর বয়সী আব্দুর রহমান নামে আরেক পান চাষিকে অপহরণ করে পার্শ্ববর্তী পাহাড়ে নিয়ে যায়। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, শুক্রবার সকালে মৃত সোনা আলীর পুত্র মো. শফিক প্রকাশ লেডু (৩৫), মো. মোহাম্মদ উল্লাহর পুত্র মো. আব্দুর রহমান (১৮) পাহাড়ের পাদদেশে তাদের চাষ করা পানের বরজে কাজ করতে গেলে হঠাৎ করে অজ্ঞাতনামা বেশ কয়েকজন অস্ত্রধারী ডাকাত পান চাষি মো. শফিককে গুলি করলে তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে থাকে।
এরপর ডাকাত দলের সদস্যরা আব্দুর রহমানকে অপহরণ করে পাহাড়ের দিকে চলে যায়। এ সময় তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এসে গুলিবিদ্ধ শফিককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর জানান, সংঘটিত ঘটনার খবর শুনে পুলিশের একটি চৌকষ দল ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করতে সক্ষম হয়েছে। পাশাপাশি ডাকাত দলের হাত থেকে অপহৃত যুবককে উদ্ধার করার জন্য গহীন পাহাড়ে পুলিশ সদস্যদের অভিযান এখনো অব্যাহত আছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধরাজশাহীতে গান পাউডার, গুলিসহ অস্ত্রের বড় চালান জব্দ
পরবর্তী নিবন্ধসড়কে ৩২২ দুর্ঘটনা ঝরেছে ৬৩ প্রাণ