টায়ারের ভিতর ৩০ হাজার ইয়াবা

চন্দনাইশে গ্রেপ্তার ৩

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর, ২০২১ at ৪:৩৯ অপরাহ্ণ

ট্রাকের টায়ারে বিশেষ কায়দায় রেখে পাচারের সময় ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ। এসময় ইয়াবা পাচারে জড়িত ৩ মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। তারা হলো মো. রিদুয়ান (২০), মো. নুরুল আজিম (৩১), মুহাম্মদ রুবেল (২৯)। ইয়াবা পাচারে ব্যবহত ট্রাকটিও জব্দ করে পুলিশ।

দোহাজারী তদন্ত কেন্দ্রের এসআই জাকির হোসেন জানান, বিপুল পরিমাণ ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে পুলিশ দল আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসদরস্থ সিঙ্গার শো-রুমের সামনে অবস্থান নেয়। এসময় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানোকালে চট্টগ্রামমুখী একটি ট্রাককে (নং- ঢাকা মেট্রো-ড-১১-৯৪৪১) আটক করা হয়।

পরে ট্রাকে তল্লাশিকালে টায়ারের ভিতর বিশেষ ব্যবস্থায় রেখে পাচারকালে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং ইয়াবা পাচারে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো কক্সবাজার জেলার চকরিয়া পাইশ্যাখালী এলাকার মোহাম্মদ করিমের পুত্র মো. রিদুয়ান, চিরিংগা লেক্ষারচর সিকলঘাট মাঝেরপাড়ার মো. কামাল হোসেনের পুত্র মো. নুরুল আজিম এবং লোহাগাড়া উপজেলার নেয়াজিরপাড়া এলাকার মোস্তাফিজুর রহমানের পুত্র মুহাম্মদ রুবেলকে গ্রেপ্তার করা হয়। এসময় ইয়াবা বহনে ব্যবহত ট্রাকটি জব্দ করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চন্দনাইশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার জানান, ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত ৩ আসামীকে আজই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধচিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি ক্যারিয়ার বিষয়ক ওয়েবিনারে সাফল্যের খোঁজ তরুণদের
পরবর্তী নিবন্ধমোটরসাইকেল আরোহী চার মাসের শিশুর প্রাণ গেল ট্রলির ধাক্কায়