টানেল পয়েন্টে নাগরিক উদ্যোগের উন্নয়ন উৎসব

| রবিবার , ২৭ নভেম্বর, ২০২২ at ৭:৫০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিঙ্গাপুরের চেয়ে গুরুত্বপূর্ণ নগরীতে পরিণত হতে বাকী শুধুমাত্র আগামী একটি নির্বাচন বলে মন্তব্য করেছেন সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। গতকাল শনিবার প্রধানমন্ত্রীর আগমনকে উৎসবমুখর করতে বঙ্গবন্ধু টানেল, এলিভেটেড এঙপ্রেসওয়ে এবং আউটার রিং রোডের সংযোগস্থল সংলগ্ন সী-বিচের মূল পয়েন্টে নাগরিক উদ্যোগ আয়োজিত উন্নয়ন উৎসবে উক্ত মন্তব্য করেন সুজন।

এসময় তিনি বলেন, চট্টগ্রামের আগামী দিনের গুরুত্বকে মাথায় রেখে চট্টগ্রামকে এশিয়ার শ্রেষ্ঠ যোগাযোগ কেন্দ্রে পরিণত করে তোলার জন্য বিশাল কর্মযজ্ঞ চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে। শনিবার বিকাল থেকে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার শুরুতে ঘোড়ার গাড়িতে চড়ে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে অতিথিদের আগমন, বেলুন উড়িয়ে করা হয় উন্নয়ন উৎসবের উদ্বোধন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মসিউর রহমান চৌধুরী, হাজী মো. ইলিয়াছ, সৈয়দ কবির আহমদ, সিরাজুল ইসলাম, কাউন্সিলর শাহনুর বেগম, সামসুদ্দীন আহমদ, শের আলী সওঃ, আব্দুর রহমান মিয়া, নুরুল হুদা, রুহুল আমিন তপন, সাইদুর রহমান চৌধুরী, আবেদ মনসুর, জহির উদ্দিন মাহমুদ বাবর, জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, নুরুল আলম, সদস্য সচিব হাজী মো. হোসেন, যুবনেতা মাহবুবুল হক সুমন, শওকত হোসাইন, ফরহান আহমদ, মো. নাছির উদ্দিন, রফিকুল মান্নান জুয়েল, সাহাদাত হোসেন সাহেদ, মো. আজম খাঁন, মো. ইলিয়াছ, নুরুল কবির, সোয়েব ইসলাম, ছালেহ আহমদ জঙ্গী, রেজাউল করিম ইরান, মোরশেদ আলম, শহীদুল ইসলাম দুলদুল, শিশির কান্তি বল, অধ্যক্ষ কামরুল হোসেন, সাহেদ বশর, হাফেজ ওকার উদ্দিন, মো. সাগির, এস এম বরকত উল্ল্যাহ, আব্দুল আজিম, মো. সাজ্জাদ হোসাইন, আবুল হাসান সৈকত প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির দুই হাতের কব্জি বিচ্ছিন্ন
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে ডেঙ্গু জ্বরে ৭৩ জন আক্রান্ত