টানা দ্বিতীয় জয় পেল পটিয়া উপজেলা

প্রথম বিভাগ ফুটবল লিগ

ক্রীড়া প্রতিবেদক | শুক্রবার , ১২ নভেম্বর, ২০২১ at ৫:০৯ পূর্বাহ্ণ

সিজেকেএস-সিডিএফএ আয়োজিত প্রথম বিভাগ ফুটবল লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা। গতকাল বৃহস্পতিবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত বিকেলের একমাত্র খেলায় তারা ২-১ গোলে রাইজিং স্টার ক্লাবকে পরাজিত করে। এ জয়ে ২ খেলায় পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে শতদল ক্লাবের সাথে যৌথভাবে শীর্ষে অবস্থানে আছে পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা। নিজেদের প্রথম খেলায় পটিয়া কল্লোল সংঘকে পরাজিত করেছিল। এদিকে সমান খেলায় রাইজিং স্টার ১ পয়েন্ট পেয়েছে। আগের খেলায় রাইজিং স্টার কর্ণফুলী ক্লাবের সাথে গোলশূন্য ড্র করেছিল। গতকাল আক্রমন পাল্টা আক্রমনে শুরু হয় দু’দলের খেলা। প্রথম থেকেই দু’দলের আক্রমনভাগ গোলের সন্ধানে থাকে। এর মাঝে খেলার ৩৮ মিনিটে মুসার গোলে এগিয়ে যায় পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা (১-০)। এ গোলের পর প্রধমার্ধের ইনজুরি সময়ে আবারো বল জালে পাঠায় পটিয়া উপজেলা। এবারো দলের মুসা গোল করে ব্যবধান ২-০ তে নিয়ে যান।
দুই গোলে এগিয়ে থাকা পটিয়া বিরতির পর মাঠে নেমে আবারো আক্রমনে উঠে। এবার ৬০ মিনিটে বদলি রুসাই চিং এর দুর্দান্ত হেড সাইডবার ঘেঁসে বাইরে চলে যায়। ফলে নিশ্চিত আরেকটি গোল থেকে বঞ্চিত হয়ে পটিয়া ব্যবধান বাড়াতে পারেনি।
তবে ৬৮ মিনিটে রাইজিং স্টার ক্লাব একটি গোল পরিশোধ করে দিতে সমর্থ হয়। এ সময় দলের মিলাদ গোল করলে খেলায় বেশ প্রতিদ্বন্দ্বিতা ফিরে আসে (১-২)। কিন্তু পটিয়া জোর প্রতিরোধের সৃষ্টি করে। তাদের প্রতিরোধের মুখে রাইজিং স্টার সফল হতে পারেনি। যার ফলে আর গোলের দেখাও পাওয়া হয়নি তাদের।
এ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার দুই গোল করা খেলোয়াড় মো. মুসা। তার হাতে ম্যান অব দ্যা ম্যাচের ক্রেস্ট তুলে দেন সাবেক কৃতি ফুটবলার এবং সিজেকেএস কাউন্সিলর সাজিব বিকাশ বড়ুয়া টুটুল।
আজও প্রথম বিভাগ ফুটবল লিগে একটি খেলা অনুষ্ঠিত হবে। এ খেলায় অংশ নেবে কল্লোল সংঘ ও আগ্রাবাদ কমরেড ক্লাব। বিকেল ৩টায় এ খেলা এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধমালদ্বীপ ম্যাচের দিকে তাকিয়ে বাংলাদেশ
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৪৫.৮০ কোটি টাকা