টাকার জন্য ভাতিজাকে অপহরণ

অপহরণকারী গ্রেপ্তার শিশু উদ্ধার

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৪ জুন, ২০২৩ at ৯:৩৯ পূর্বাহ্ণ

বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে পরিশোধ করতে পারছিলেন না আবদুর রহিম (৩০)। তাই ভাইয়ের কাছে প্রায় সময় টাকা চাইতেন। বড় ভাই বিভিন্ন সময়ে টাকা দিলেও সাম্প্রতিক সময়ে অপারগতা প্রকাশ করেন। তাই অর্থ আদায়ের কৌশল হিসেবে আবদুর রহিম অপহরণ করেন আপন ভাতিজা মো. ইমতিয়াজ আলীকে (১০)। তবে শেষ রক্ষা হয়নি। পুলিশ গতকাল ভোরে ফেনী জেলার মহিপাল বাস স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারীকে আটক করে। তার হেফাজত থেকে অপহৃত ইমতিয়াজকে উদ্ধার করে।

জানা গেছে, বিশ্ব কলোনি কোয়ার্ড এইচ ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ইমতিয়াজ। গত সোমবার স্কুলে গেলে সে আর বাসায় ফিরেনি। সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর না পেয়ে শিশুটির পিতা আবদুল আলী আকবর শাহ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ২৮৩০ বছরের এক লোক শিশুটিকে বিদ্যালয় মাঠ থেকে নিয়ে যায়। স্কুল শিক্ষকদের বর্ণনা ও বিভিন্ন তথ্যউপাত্ত বিশ্লেষণ ও অপহরণকারীর চেহারার আকৃতি ও বিবরণে অপহরণকারী আবদুর রহিমের প্রতি সন্দেহ হয় পুলিশের। এর মধ্যে অপহৃত শিশুর বাবার নম্বরে ফোন করে মুক্তিপণ দাবি করে অপহরণকারী।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উদ্দিন আকবরী বলেন, মূলত টাকার জন্য শিশুটিকে তার আপন চাচা অপরহণ করে। শিশুটিকে উদ্ধারের পাশাপাশি অপহরণের দায়ে অপহৃত শিশুর চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধশাহাদাত, সুফিয়ানসহ বিএনপির ৪০ নেতাকর্মীর বিচার শুরু
পরবর্তী নিবন্ধনগর যুবলীগের নেতৃত্বে সুমন-দিদার