জড়িত সন্দেহে গ্রেপ্তার দুইজন পাঁচদিনের রিমান্ডে

স্বর্ণ ব্যবসায়ী বিমান ধর হত্যা

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৬ সেপ্টেম্বর, ২০২২ at ৬:১৪ পূর্বাহ্ণ

পটিয়ায় স্বর্ণ ব্যবসায়ী বিমান ধরকে গলা কেটে হত্যার ঘটনায় প্রকৃত আসামিরা ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। ঘটনার ১০দিন পরও আসামিদের ধরতে ব্যর্থ হয়েছে পুলিশ। এ দিকে ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার দুইজনকে ৫দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। তারা হলেন, জঙ্গলখাইন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লরিহরা গ্রামের মৃত ওবায়দুল হকের পুত্র জিল্লুর রহমান (২৬) ও ধলঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের বণিক পাড়ার সোনা রাম ধরের ছেলে বাপ্পু ধর (২৮)।
গতকাল বৃহস্পতিবার পটিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেস্বর সিংহ তাদের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও পটিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার ঘোষ।
তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শাহগদী মার্কেট এলাকা থেকে দুইজনকে বিমান ধর খুনের ঘটনার সাথে জড়িত সন্দেহে আটক করা হয়। ঘটনাটি ক্লু-লেস হওয়ায় আসামি ধরতে পুলিশকে বেগ পেতে হচ্ছে বলে জানান তিনি।
গ্রেপ্তারের পর দু’জনকে দুপুরেই আদালতে হাজির করা হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত বিমান ধরের ছোট ভাই রিমান ধর বাদী হয়ে খুনিদের অজ্ঞাতনামা উল্লেখ করে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য, চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন রাহাত্তার পুল এলাকায় কেবি আমান আলী সড়কের চাঁন্দাপুকুর পাড়ে সৌদিয়া গোল্ড ফ্যাশন নামে নিহত বিমান ধরের একটি স্বর্ণের দোকান রয়েছে। ৬ সেপ্টেম্বর রাতে পটিয়ার জঙ্গলখাইন ইউপির ৩নং ওয়ার্ডের লড়িহরা নুর আহমদ সড়কে রাত সাড়ে এগারোটার দিকে খুন হন তিনি।

পূর্ববর্তী নিবন্ধমাদ্রাসা শিক্ষককে হাজতে প্রেরণ
পরবর্তী নিবন্ধ১৬ বছর পর ফটিকছড়ির একজনসহ দুইজনের মৃত্যুদণ্ড