জেলা পুলিশ-পটিয়া উপজেলা ড্র লাকী স্টার হারালো বাকলিয়াকে

১ম বিভাগ ফুটবল লিগ

ক্রীড়া প্রতিবেদক | সোমবার , ৪ ডিসেম্বর, ২০২৩ at ৭:২৯ পূর্বাহ্ণ

সিজেকেএস সিডিএফএ ১ম বিভাগ ফুটবল লিগে জয়ে ফিরেছে ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাব। টানা তিন খেলা ড্রয়ের পর লাকী স্টার তাদের তৃতীয় জয় পেয়েছে বাকলিয়া একাদশকে হারিয়ে। অন্য খেলায় চট্টগ্রাম জেলা পুলিশ ফুটবল দল ড্র করেছে পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাথে। এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল সোমবার দিনের দ্বিতীয় খেলায় লাকী স্টার ক্লাব ২০ গোলে বাকলিয়া একাদশকে পরাজিত করে। লাকী স্টার তাদের প্রথম দুই খেলায় জয়ের পর টানা তিনটি খেলায় পয়েন্ট ভাগ করেছে। গতকাল নিজেদের ৬ষ্ঠ খেলায় তারা তৃতীয় জয় পায়। ৬ খেলা শেষে তাদের পয়েন্ট ১২। লিগ টেবিলে তারা এখন দ্বিতীয় অবস্থানে আছে। অন্যদিকে বাকলিয়া সমান খেলায় ৪ পয়েন্ট পেয়েছে। ১টি খেলায় জয়,১টিতে ড্র এবং চারটি খেলায় পরাজিত হয়েছে তারা।

গতকালের এ খেলায় প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধে দুই গোল করে এগিয়ে যায় লাকী স্টার। দ্বিতীয়ার্ধের ২৭ মিনিটে ডানপ্রান্ত থেকে সতীর্থের সেন্টার বক্সে গেলে তা আয়ত্বে নেন জাহিদুল। তিনি গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে প্রবেশ করিয়ে দেন ()। ৪২ মিনিটে দিপু মারমা পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন। তিনি বক্সে এগিয়ে যাওয়ার সময় বাকলিয়ার গোলরক্ষক অবৈধভাবে তাকে বাধা দেন। রেফারি পেনাল্টির নির্দেশ দিলে দিপু গোল করেন ()। গতকালের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাবের দিপু মারমা। তার হাতে ম্যান অব দ্যা ম্যাচ ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মোহাম্মদ হারুন রশিদ।

দিনের প্রথম খেলায় চট্টগ্রাম জেলা পুলিশ ফুটবল দল এবং পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার খেলা ১১ গোলে ড্র হয়েছে। জেলা পুলিশ দল ৬ খেলা শেষে ৬ পয়েন্ট পেয়েছে। পটিয়া সমান খেলায় ৫ পয়েন্ট পেয়েছে। তারা একটা খেলায় হেরেছে বাকি পাঁচটি খেলায় ড্র করেছে। গতকাল এ খেলার ৪৩ মিনিটে সাজ্জাদের গোলে প্রথম এগিয়ে যায় পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ()। অনেক চেষ্টার পর খেলার ৬১ মিনিটে সমতায় আসে চট্টগ্রাম জেলা পুলিশ দল। জিহাদের গোলে খেলার স্কোর লাইন হয় ১১। বাকি সময়ে তারা আরো গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি।

গতকালের এ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন চট্টগ্রাম জেলা পুলিশের বিশ্বেশ্বর বড়ুয়া। তার হাতে ম্যান অব দ্যা ম্যাচ ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর সোহেল আহমেদ।

আজ দুপুর ১২.৪৫টায় বিসিআইসি ক্রীড়া সংসদ এবং আগ্রাবাদ নওজোয়ান ক্লাব, বিকাল ২.৪৫ টায় রাইজিং স্টার ক্লাব এবং বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স পরস্পরের মোকাবেলা করবে।

পূর্ববর্তী নিবন্ধবাংলা টাইগার্সের শ্বাসরুদ্ধকর এক জয়
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ১১.৩০ কোটি টাকা