জিপিএইচ ইস্পাতের প্ল্যান্ট পরিদর্শনে চুয়েট শিক্ষক প্রতিনিধি দল

| সোমবার , ২৭ জুন, ২০২২ at ৬:৪০ পূর্বাহ্ণ

বৃষ্টির পানি সংরক্ষণপূর্বক ইন্ডাস্ট্রিয়াল ওয়াটার সাপ্লাই একটি প্রশংসনীয় উদ্যোগ। তাছাড়া সাধারণ ভোক্তা সাধারণকে কোয়ান্টাম ইলেকট্রিক আর্ক ফার্নেস সম্পর্কে সচেতনতা তৈরি করতে হবে। চুয়েট-জিপিএইচ ইস্পাত এ ধরনের বিভিন্ন সম্ভাব্য বিষয়ে যৌথভাবে গবেষণা ও পরামর্শদানের জন্য চুক্তি সম্পাদন করতে পারে।

শনিবার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি প্রতিনিধিদল জিপিএইচ প্ল্যান্ট পরিদর্শনের পর মতবিনিময়কালে উপরোক্ত অভিমত ব্যক্ত করেন। এ সময় ছিলেন চুয়েটের প্রফেসর ড. মাহমুদ ওমর ফারুক ইমাম, ড. স্বপন কুমার পালিত, ড. সুদীপ কুমার পাল, ড. আসিফুল হক, ড. মো. রিয়াজ আকতার মল্লিক এবং প্রফেসর ড. জি.এম. সাদিকুল ইসলাম।

এ সময় জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল জিপিএইচ ইস্পাতের পণ্য সামগ্রীর গুনগতমান সম্পর্কে ভোক্তাদের আগ্রহী করতে প্রতিনিধিদলকে অনুরোধ জানান। তিনি করোনাকালে জিপিএইচ ইস্পাতের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ, শ্রমিক কর্মচারীর শিক্ষা, স্বাস্থ্য বাসস্থান খাতে সুবিধাসমূহ তুলে ধরেন। অনুষ্ঠানে নির্বাহী পরিচালক (অর্থ ও ব্যবসা উন্নয়ন) কামরুল ইসলাম এফসিএ, নির্বাহী পরিচালক (ট্রেড সেলস) শোভন মাহবুব শাহাব উদ্দিন রাজ, হেড অব অপারেশন শ্রীনিবাসা মাদুরুলি রাও, হেড অব প্ল্যান্ট ড. আবু সাঈদ সুমন, এডভাইজার কর্ণেল শওকত ওসমান (অব.) প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে ৮ ফুট দৈর্ঘ্যের অজগর উদ্ধার
পরবর্তী নিবন্ধনতুন ব্র্যান্ড চালু করলেন প্রিয়াঙ্কা চোপড়া