জিইসিতে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ

| সোমবার , ২৮ সেপ্টেম্বর, ২০২০ at ৫:১৫ পূর্বাহ্ণ

করোনা ভাইরাস নির্মুল এবং প্রতিরোধে একদল তরুণ সংগঠক নগরীর জিইসির মোড়ে রিকশাচালক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ ও ঘরে ঘরে জীবাণুনাশক স্প্রে কর্মসূচি পালন করেছে। গতকাল রবিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকের নেতৃত্বে একদল তরুণ সড়কে বিনামূল্যে মাস্ক বিতরণ করে।

এসময় হাবিবুর রহমান তারেক বলেন, করোনাভাইরাস থেকে নিজেকে সুরক্ষিত রাখতে ঘরেবাইরে নিশ্চয়ই মাস্ক পরতে হবে। হাঁচি বা কাশি থেকে ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমাতে সাহায্য করতে পারে এই মাস্ক। আর হাত থেকে মুখের সংক্রমণের বিরুদ্ধেও সুরক্ষা দেয় এটা। মাস্কই আমাদের জন্য ভ্যাকসিন।

পরে নাসিরাবাদ শান্তিধারা আবাসিক এলাকা, জাকির হোসেন রোড বাই লেইনস্থ অলির বাপের বাড়ি, নুরুল ইসলাম চৌধুরীর বাড়ি, লালমতির বাপের বাড়ি, সেকান্দের বাড়ি, মোহাম্মদ আলী কোম্পানি বাড়ি, ঠান্ডা মিয়া বাড়িসহ আশপাশের বাড়িতে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়। এসময় শাখাওয়াত হোসেন অপু, শাহাদাত হোসেন হিরা, ইমাম হোসেন ইমন, আবু সাঈদ মুন্না, জাহিদুল ইসলাম, শাকিল খান নিশান ও মো. হেলাল বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদেশের কোন মানুষই আজ নিরাপদ নয়
পরবর্তী নিবন্ধঅনুপম সেনের সঙ্গে সুজনের সৌজন্য সাক্ষাৎ